বিশ্ব একাদশে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন সাকিব-তামিম

ই-বার্তা ডেস্ক ।।  আগামী ৩১ মে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টি২০ খেলবে আইসিসি বিশ্ব একাদশ। সেই ম্যাচে বিশ্ব একাদশের দলে সুযোগ পেয়েছেন দুই টাইগার সাকিব আল হাসান এবং তামিম ইকবাল।  সোমবার বিষয়টি নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। 

 

আইসিসি আজ বিশ্ব একাদশের জন্য মোট তিনজন খেলোয়াড়ের নাম ঘোষণা করেছে। সাকিব তামিম ছাড়াও দলে সুযোগ পেয়েছেন আফগানিস্তানের লেগ স্পিনার রশীদ খান। এর আগে ইয়ন মরগ্যান, শহীদ আফ্রিদি, শোয়েব মালিক ও থিসারা পেরেরার নাম ঘোষণা করেন আইসিসি। ইয়ন মরগ্যানকে বিশ্ব একাদশের অধিনায়ক করা হয়েছে। বাকি খেলোয়াড়রা কারা হবেন টা শীঘ্রই ঘোষণা করবে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি।

 

বিশ্ব একদশের বিপক্ষে খেলার জন্য ইতিমদ্ধে ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা করেছে। ম্যাচটিতে ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দিবেন কার্লোস ব্র্যাথওয়েট। এ ছাড়াও স্কোয়াডে রয়েছেন ক্রিস গেইল, আন্দ্রে রাসেল ও মারলন স্যামুয়েলস।

 

গত বছর ঘূর্ণঝড় ইরমা ও মারিয়ার আঘাতে ওয়েস্ট ইন্ডিজের কয়েকটি স্টেডিয়াম ক্ষতিগ্রস্ত হয় । এই ম্যাচ থেকে প্রাপ্ত অর্থ ব্যয় হবে ওয়েস্ট ইন্ডিজের ক্ষতিগ্রস্ত স্টেডিয়াম সংস্কারের কাজে।

 

 

 

ই-বার্তা/ডেস্ক