টিআইবি রূপকথার গল্প সাজাচ্ছেঃ কাদের

ই-বার্তা ডেস্ক ।।   বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দক্ষিণ যুবলীগ আয়োজিত বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেছেন, ‘নির্বাচনের দিন টিআইবির কোনো এজেন্ট নির্বাচনে স্বচ্ছতা নিয়ে কী কোনো কথা বলেছে? তাহলে এতোদিন পর কেন নির্বাচন নিয়ে অলীক, অবিশ্বাস রূপকথার গল্প সাজাচ্ছেন, আমরা জানি। এর জবাব দেশের জনগণই দেবে।’

‘নির্বাচনে কারচুপির কারণে ওবায়দুল কাদেরকে জাতীয় স্টেডিয়ামে গিয়ে ক্ষমা চাইতে হবে’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, যে মহাসচিব ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি। নির্বাচনে ১০টিও আসন পায়নি। আন্দোলন ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ লজ্জা থাকলে তার (ফখরুল) এখনই পদত্যাগ করা উচিত।

তিনি আরো বলেন, জনগণ এ অভূতপূর্ব বিজয় যারা প্রত্যাখ্যান করছে তাদের জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। নির্বাচন স্বচ্ছ ও সুন্দর হয়েছে। নির্বাচনের দিন বিএনপি-ঐক্যফ্রন্টের কোনো এজেন্ট কী নির্বাচনের স্বচ্ছতা নিয়ে প্রতিবাদ করেছে?

দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাঈল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রমুখ।

 

ই-বার্তা /  তামান্না আলী প্রিয়া