বাহুবলীর আয় ২৮ মিলিয়ন ডলার চলতি বছরে !

ই-বার্তা।। ইতিহাসের অন্যতম স্মরণীয় দিন হচ্ছে চলতি বছরের ২৮ এপ্রিল ভারতবর্ষের চলচ্চিত্রের । এ দিনেই মুক্তি পেয়েছিল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ ছবিটি।

এই ছবির মুক্তি দিয়ে ভাঙতে থাকে বি টাউনে সিনেমার সাফল্যের একের পর এক রেকর্ড। নায়ক প্রভাস ছবির প্রশংসার সঙ্গে সঙ্গে ও ব্যবসায়িক হিসেব নিকেশ শিরোনামে উঠে আসেন।

প্রভাসও এখন সুপারস্টার! এক ছবি সুপার বাম্পারহিট হওয়ায় । বাহুবলী খ্যাত দক্ষিণী এই নায়ক ব্যাক্তিগতভাবে বলিউডের চলতি বছরের আয়ের হিসেবে খানদের মতো নামি দামী তারকাকে টেক্কা দিয়েছেন।

নিজের দখলে রেখেছেন সর্বকালের সেরা ব্যবসাসফল ছবির রেকর্ড। বাহুবলী ২ মুক্তির প্রথম দিনের ১০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিলো।

প্রভাস ছবিতে মহেন্দ্র ও অমরেন্দ্র বাহুবলী দুটি চরিত্রেই ছিলেন। আর ছবির ব্যবসার সঙ্গে দুরন্ত বেগে বেড়ে চলে প্রভাসের জনপ্রিয়তা।

২০১৭ -এ প্রভাসের মোট আয় বাহুবলীর সাফল্যের পর থেকে ২০১৭ সালে প্রভাসের স্থাবর অস্থআবর সম্পত্তি মিলিয়ে মোট আয় ২৮ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশি হিসেবে আসে ২৩১ কোটি টাকারও বেশি!

এই টাকার মালিক প্রভাস শুধু এই বছরেই হয়েছেন। বাহুবলীর জনপ্রিয়তার কারণেই প্রভাসের মোমের মূর্তি মাদাম তুসোয় স্থাপন করা হয়েছে। শুধু তাই নয়, বাহুবলী মুক্তির পর প্রভাস বিয়ের জন্য পেয়েছেন ছয় হাজার প্রস্তাব।

এখন ‘সাহো’ ছবিতে অভিনয় করছেন প্রভাস। যেটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। ছবিটিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন নীল নিতিন মুকেশ। আগামী বছর ছবিটি মুক্তির কথা রয়েছে। তিনটি ভাষায় তেলেগু, তামিল ও হিন্দি মুক্তি পাবে প্রভাসের ‘সাহো’।

জানা গেছে, ৩০ কোটি টাকা এই ছবির জন্য প্রভাস পারিশ্রামিক হাঁকাচ্ছেন! হলিউডের ছবি ‘ডাই হার্ড’ এবং ‘ট্রান্সফরমারসের’ অ্যাকশন দৃশ্যগুলোর স্টান্টম্যান কেনি বেটস ‘সাহো’ ছবিটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন।