মশুরীখোলা দরবার শরীফের ৭৭তম পবিত্র উরছ মাহফিল শুরু ৬ ফেব্রুয়ারি

ই-বার্তা ডেস্ক ।। আলহাজ্ব হযরত মাওলানা সূফী শাহ্‌ মোহাম্মদ আব্দুল আজিজ “হযরত ক্কেবলা” (রহ:) এর ৭৭তম পবিত্র উরছ মাহফিল আগামী ৬,৭,৮,৯ ফেব্রুয়ারি ২০২৪ ইংরেজি রোজ মঙ্গল, বুধ, বৃহস্পতি ও শুক্রবার ঢাকার নারিন্দা ও স্বামীবাগে অনুষ্ঠিত হবে। এই উপলক্ষে চার দিনব্যাপী কোরআন ও হাদিসের আলোকে আলোচনা ও মিলাদ মাহফিলে দেশ বরেণ্য উলামায়ে কেরামগণ ওয়াজ করবেন।

৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাতে মোনাজাত পরিচালনা করবেন মশুরীখোলা দরবার শরীফের একমাত্র খেলাফত প্রাপ্ত গদ্দিনিশিন ও সাজ্জাদানিশিন মোর্শেদে কামেল হযরত মাওলানা সূফী শাহ্‌ মোহাম্মদ ইমতিয়াজ “হযরত ক্কেবলা” (মাঃজিঃআঃ)। তিনি সকালে ঢাকার ৪৭, ৪৭/১ নারিন্দা ও ৩১/বি/১ স্বামীবাগে অবস্থিত শাহ্‌ সাহেবের বাড়িতে উরস শরীফের মাহফিলে যোগদানের আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, ইসলামের প্রথম খলিফা হযরত আবু বকর সিদ্দীক (রা:) এর বংশোদ্ভূত ৩৯ তম পুরুষ ত্রয়োদশ শতাব্দীর মহান মুজাদ্দেদ মোর্শেদ কামেল হযরতুল আল্লামা সূফী শাহ্‌ মোহাম্মদ আহসান উল্লাহ “হযরত ক্কেবলা” (রহ:) এর প্রথম সাহেবজাদা খেলাফত প্রাপ্ত মোর্শেদে কামেল আলহাজ্ব হযরত মাওলানা সুফী সাহা মোঃ আব্দুল আজিজ “হযরত ক্কেবলা” (রহ:)।