প্রধানমন্ত্রীর সাথে সংলাপে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে যারা থাকছেন

ই-বার্তা ডেস্ক ।।  জাতীয় ঐক্যফ্রন্ট ১৬ জনের তালিকা চূড়ান্ত করেছে প্রধানমন্ত্রীর সাথে ১ নভেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিতব্য সংলাপের জন্য।  আলোচনায় মোট ১৬ জন অংশ নেবেন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ডা. জাফরুল্লাহসহ অনন্য নেতারা  ড. কামালের  নেতৃত্বে আলোচনায় অংশগ্রহণ করবেন।

 

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আবদুর রব এসব কথা জানান ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শেষে ব্রিফিং-এ। প্রধানমন্ত্রীর সাথে সংলাপে ঐক্যফ্রন্টের কারা থাকবেন, দাবি-দাওয়াসহ অন্যান্য বিষয় চূড়ান্ত হয় বৈঠকে।

 

ঐ বৈঠকে অংশ নেন বিএনপিসহ ফ্রন্টের অন্য নেতারাও । ঘোষিত ৭ দফার ভিত্তিতেই প্রধানমন্ত্রীর সাথে সংলাপে হবে বলেও জানান ঐক্যফ্রন্ট নেতারা।ড. কামাল হোসেন গণভবনের সংলাপে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলের দলনেতা হিসেবে থাকবেন । বিএনপি থেকে থাকবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার ও মির্জা আব্বাস।  মাহমুদুর রহমান মান্না ও এস এম আকরাম নাগরিক ঐক্য থেকে থাকবেন।মোস্তফা মহসিন মন্টু ও সুব্রত চৌধুরী গণফোরাম থেকে ।

 

জেএসডি থেকে আ স ম আব্দুর রব, আব্দুল মালেক রতন ও তানিয়া রব। ঐক্য প্রক্রিয়া থেকে সুলতান মোহাম্মদ মনসুর, আ ব ম মোস্তফা আমিন ও ডা. জাফরুল্লাহ চৌধুরী স্বতন্ত্র হিসেবে থাকবেন।

 

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক