বিএনপিকে ঠেকাতে গিয়ে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ

ই- বার্তা।।  খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে একই স্থানে অবস্থান নেওয়ার সময় আওয়ামী লীগের দুই গ্রুপের নেতাকর্মীদের সংর্ঘষ হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হন। 

 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে উপজেলার কাঞ্চন সেতুর পশ্চিম পাশে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ সূত্রে জানা যায়,  খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যাতে কোনও নাশকতা সৃষ্টি না হয় সেজন্য  কাঞ্চন পৌরসভা যুবলীগ সভাপতি রফিক ও  সাধারণ সম্পাদক গোলাম রসুলের নেতৃত্ব আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নেন।

একই এলাকায় রাস্তার আরেক পাশে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া এবং  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল বাশার টুকুর নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নেয়।

এসময় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে পুলিশ রাস্তার মাঝে অবস্থান নিয়ে দুই পক্ষকে সরে যেতে নির্দেশ দেন। এক পর্যায়ে পরিস্থিতি অবনতি ঘটলে পুলিশ দুই পক্ষকে ধাওয়া করে লাঠিচার্জ করে এবং টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।পুলিশ সুপার জানান, এ ঘটনায় পুলিশসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

 

ই- বার্তা/ এ এস