‘নেতৃত্ব পরিবর্তন ছাড়া বিএনপি আর ঘুরে দাঁড়াতে পারবে না’

ই- বার্তা ডেস্ক।।   আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য করেছেন যে, বিএনপির নেতৃত্ব পরিবর্তন প্রয়োজন। নেতৃত্ব পরিবর্তন ছাড়া বিএনপি আর ঘুরে দাঁড়াতে পারবে না।

তিনি বলেন, দুর্নীতিবাজ, চুরি ও খুনের মামলার আসামিদের নেতৃত্বে দেখতে চায় না দলটির সাধারণ নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে পরমাণু বিজ্ঞানী, প্রয়াত ড. এম এ ওয়াজেদ মিয়ার ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জোটের সভাপতি অভিনেত্রী সারাহ বেগম কবরী এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে দুর্বৃত্তের রাজনীতি শুরু করেছিলেন জিয়াউর রহমান। আর এর ষোলকলা পূর্ণ করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। বিএনপি আমলে তারেক রহমান হাওয়া ভবন আর খোয়াব ভবন বানিয়েছিলেন। হাওয়া ভবনে বসে দুর্নীতি আর খোয়াব ভবনে বসে ফূর্তি করতেন। এভাবে যারা এক সময় রাষ্ট্র চালিয়েছেন তাদেরকে জনগণ আর কখনো গ্রহণ করবে না। এ জন্যই জনগণ ও বিএনপির সাধারণ নেতাকর্মীরা বিএনপির নেতৃত্বে পরিবর্তন চান।

সভায় আরও বক্তব্য রাখেন সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, মহানগর আওয়ামী লীগের নেতা কামাল চৌধুরী, প্রচার সম্পাদক আকতার হোসেন, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কণ্ঠশিল্পী রফিকুল আলম, অভিনেতা ড. ইনামুল হক, অভিনেত্রী অরুণা বিশ্বাস, কণ্ঠশিল্পী এস ডি রুবেল, কণ্ঠশিল্পী জিনাত জাহান মুন্নী, আব্দুর রউফ, শহীদুল ইসলাম, রোকন উদ্দীন পাঠান ও আফছার উদ্দিন।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম