তৌসিফ ,সিয়াম ‘এবং পূর্ণিমা’

ই-বার্তা ডেস্ক ।। সেলিব্রেটি তারকাদের আড্ডা বিষয়ক অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’। চিত্রনায়িকা পূর্ণিমার সাবলীল উস্থাপনায় ইতিমধ্যে অনুষ্ঠানটি দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে।

অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই হাজির হন দেশি শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা। তারা পূর্ণিমার সঙ্গে আড্ডায় মেতে উঠেন। সে আড্ডায় প্রিয় তারকার সম্পর্কে নানা জানা অজানা তথ্য নিয়ে আলোচনা হয়।

 

সম্প্রতি এবং পূর্ণিমার নতুন একটি পর্ব রেকর্ডিং শেষ হলো। এতে অংশ নিয়েছেন টিভি নাটকের দুই জনপ্রিয় মুখ তৌসিফ ও সিয়াম। পূর্ণিমার সঙ্গে আড্ডায় তারা নিজেকের অনেক অজানা কথা বলেছেন।

 

ক্যারিয়ার শুরুর দিকের সংগ্রাম ও প্রতিক‚লতা পেরিয়ে তাদের এগিয়ে যাওয়র গল্পও উঠে এসেছে। পাশাপাশি শুটিংকালীন মজার মজার অভিজ্ঞতাও শেয়ার করেছেন। সেইসঙ্গে বলেছেন তাদের বন্ধুত্বের গল্প।

 

এতে অংশ নেয়া প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘পূর্ণিমা আপু আমাদের প্রিয় অভিনেত্রী। তার সঞ্চালনায় বেশ প্রশংসিত। তার এ অনুষ্ঠানে প্রাণবন্ত আড্ডা দিয়েছি আমরা। আশা করি দর্শকরা অনুষ্ঠানটি দেখে আনন্দ পাবেন।’

 

সিয়াম বলেন, ‘পূর্ণিমা আপুর সঙ্গে একটি নাটকে অভিনয় করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে আমার। এবার তার উপস্থাপনায় এবং পূর্ণিমায় আড্ডা দিলাম।’তিনি বলেন, ‘বেশ আনন্দঘণ আড্ডা দিয়েছি। যে দর্শকরা আমাদের অনেক বিষয়ে জানতে আগ্রহী। তারা এখানে অনেক উত্তর পেয়ে যাবেন।’

 

অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুৎ। আরটিভিতে প্রতি শনিবার রাত ১০টায় প্রচার হয় অনুষ্ঠানটি। শিগগিরই সিয়াম ও তৌসিফের এ পর্বটিও প্রচার হবে বলে জানিয়েছেন প্রযোজক।

 

 

ই-বার্তা/ডেস্ক