এবার মিসির আলীকে নিয়ে ‘দেবী’র টিজার (ভিডিও)

বিনোদন ডেস্ক ।। একপাশে শহরের আলোকিত হাতিরঝিলের বর্ণাঢ্য সজ্জা তো আরেকপাশে তুলনামূলক কম জ্বলজ্বলে বাসার বারান্দায় এক চশমা পরা মধ্যবয়স্ক লোক সিগারেট ধরিয়েছেন। কোন একটি বিষয় ভাবাচ্ছে তাকে। তার ভ্রুকুঞ্চন সংক্রমিত হচ্ছে দর্শকের মনেও। এই ব্যক্তিই মিসির আলী।

 

হুমায়ূনভক্তদের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সিনেমার পর্দায় কেমন হবেন হুমায়ূন আহমেদের উপন্যাসের চরিত্র মিসির আলী? এ নিয়ে কৌতূহল অনেকের মাঝেই।এই কৌতুহল মেটাতেই হুমায়ূন আহমেদের কাহিনি অবলম্বনে অনম বিশ্বাসের পরিচালনায় ১৯ জুলাই ইউটিউবে রিলিজ দেয়া হয় ‘দেবী’র দ্বিতীয় টিজারের। এর আগে প্রথম টিজারে দেখানো হয় রানু চরিত্রটিকে।জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ থেকে ছবিটির দ্বিতীয় টিজার প্রকাশ করা হয়েছে। কিছুদিন আগে মিসির আলী ও রানু চরিত্রের ছবি দিয়ে পোস্টার প্রকাশ করা হয়। এরপর প্রকাশ পায় রানুকে নিয়ে বানানো টিজার। সর্বশেষ মিসির আলী চরিত্রটিকে নিয়ে বের হলো দ্বিতীয় টিজার।

 

‘দেবী’ ছবিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ছবিটিতে রানু চরিত্রে অভিনয়ও করছেন জয়া আহসান। তিনি জানিয়েছেন আগেই, আসছে শীতে মুক্তি পাবে ‘দেবী। এছাড়া ছবির মাধ্যমে প্রথমবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন জয়া। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ থেকে ছবিটির দ্বিতীয় টিজার প্রকাশ করা হয়েছে। কিছুদিন আগে ছবিটির মিসির আলী ও রানু চরিত্রের স্থিরচিত্র দিয়ে পোস্টার প্রকাশ করা হয়।প্রথম টিজারের সিংহভাগ জুড়ে ছিল রানুর উপস্থিতি।টিজার ভিডিও প্রকাশ নিয়ে জয়া তার ফেসবুকে লিখেছিলেন, ‘আমি সব কিছু বলে দিতে পারি। আমি যা বলি, সব সত্য হয়’- রানু। এবার তাহলে শুরু হোক সত্য উদঘাটনের পালা।’অনম বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়াসহ অনেকে।

https://www.youtube.com/watch?v=0Mk7-bZotso

 

 

ই-বার্তা ।। ডেস্ক