সর্বশেষ

মিরপুরে ভাংচুর, সড়ক অবরোধ

ই-বার্তা ডেস্ক// বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) কে ঘীরে  সমর্থকদের বড় একটা অংশের দাবি তুলনামূলকভাবে বেশি করা হয়েছে এবারের টিকেটের মূল্য। তার উপর আজ ছুটির দিনে  টিকেট নিয়ে দূর্ভোগ পোহাতে হয়েছে সাধারন দর্শকদের। আর এতেই বেশ চটেছেন তারা। অনিয়মের দাবি তুলে  দিনের প্রথম ম্যাচ শুরু হওয়ার আগে স্টেডিয়ামের আশপাশের রাস্তা অবরোধের সাথে ভাঙচুর করেছে সমর্থকরা।

এবারের বিপিএল  শুরু হয়েছে গত ৫ জানুয়ারি (শনিবার) থেকে। কিন্তু আয়োজকরা গ্যালারিতে দর্শক টানতে পারেনি একদমই। ফলে বাধ্য হয়ে  পিছিয়ে দেওয়া হয়েছে ম্যাচের সময়সূচী। তবুও সমর্থকদের বড় একটা অংশের দাবি, কমিয়ে আনা হোক ম্যাচ টিকেটের মূল্য। গতকাল টুর্নামেন্টের দল ঢাকা ডায়নামাইটসের কোচ খালেদ মাহমুদ সুজন বলেছেন একই কথা, জানিয়েছেন তার কাছে তুলনামূলক বেশি মনে হচ্ছে টিকেট মূল্য।

তবে  বিপিএল শুরুর পর প্রথম সাপ্তাহিক ছুটির দিনে গতবারের দুই ফাইনালিস্ট ঢাকা – রংপুরের ম্যাচ হওয়ায় দর্শকদের আগ্রহ ছিলো স্বাভাবিকের চেয়ে অনেক বেশী। বৃদ্ধির প্রতিবাদে দর্শকরা মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের আশেপাশের সড়ক অবরোধ করেন। একইসঙ্গে তারা টিকেট সংগ্রহের বুথেও ভাঙচুর চালায়। যেখানে দর্শকদের অনেকেই অভিযোগ করেন, ২০০ ও ৫০০ টাকার টিকেট ৭০০ থেকে ১ হাজার টাকায় বিক্রি করা হচ্ছে। যার প্রতিবাদে তারা সড়ক অবরোধ করেছেন।

ই-বার্তা/মাহারুশ হাসান