আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবেইঃ স্বরাষ্ট্রমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মন্তব্য করেছেন যে, আইন অমান্যকারী যেই হোক, তার শাস্তি হবেই ।

আজ রোববার রাজধানীর ধানমন্ডির একটি কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে পূর্ব সভায় তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নুসরাত হত্যা মামলায় ফেনীর সেই ওসির বিরুদ্ধে আইসিটি অ্যাক্টে নতুন করে ব্যবস্থা নিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ হত্যাকাণ্ডের ঘটনায় আমরা প্রমাণ করেছি আইন যারা অমান্য করবে, সে যেই হোক শাস্তি হবেই। আমাদের দলের লোক হোক আর প্রশাসনের লোকই হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়।

এ সময় সরকারের বিভিন্ন উন্নয়নের প্রসঙ্গ উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই- জনমনে এ বিশ্বাস স্থাপিত হয়েছে। তার নেতৃত্বের কারণেই সারাবিশ্বে বাংলাদেশ আজ অসাম্প্রদায়িক দেশ হিসেবে পরিচিত। তার নেতৃত্বেই বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়নের পরিবর্তে সম্ভাবনার দেশে পরিণত হয়েছে।

তিনি বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা বাস্তবায়ন করেছেন। সেজন্যই তিনি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জনগণের কাছে পৌঁছাতে পেরেছি বলেই বাংলাদেশ আওয়ামী লীগকে তারা বিশ্বাস করে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমত উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাধারণ সম্পাদক মো. সাদেক খান প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম