আওয়ামী লীগের সপ্তাহব্যাপী নির্বাচনী গণসংযোগ সফল

ই-বার্তা ।। ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়  বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকায় সমস্ত সংসদীয় আসনে সপ্তাহব্যাপী নির্বাচনী গণসংযোগ কর্মসূচির সফল ভাবে সম্পূর্ণ করেছে। 

আওয়ামী লীগ রাজধানী ঢাকায় সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণার পরে কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দকে নিয়ে গঠিত ৪টি টিম রাজধানীর ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালনা করেন। এই সময় ব্যাপক জনসমাগম দেখা যায় । 

 

 

সপ্তাহব্যাপী এই গণসংযোগ কর্মসূচি হিসেবে সমস্ত সংসদীয় আসনে প্রচার পত্র বিতারণ করে সংগঠনটি । প্রচার পত্র বিতারণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। কর্মসূচিতে আরো অংশ গ্রহন করে ঢাকা মহানগর আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা ও কর্মী।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সক্রিয় অংশ গ্রহন প্রসঙ্গে নগর উত্তর ছাত্রলীগের সাধারন সম্পাদক  সাইদুর রহমান হৃদয় সাংবাদিকদের বলেন, 

”ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার ভ্যান গার্ড হিসেবে ছিল, সব সময় থাকবে।নেত্রীর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামীলীগ রাজধানী ঢাকায় সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি করেছে এবং তারই ধারাবাহিকতাই আমরা নগর উত্তর ছাত্রলীগ সক্রিয় অংশ গ্রহন করি ও প্রচার পত্র বিতারণ করি”। 

 

 

 হৃদয়  বিএনপি-জামাতকে হুঁশিয়ারি দিয়ে বলেন,

” হত্যা, সন্ত্রাস, নাশকতা, ষড়যন্ত্র ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে নগর উত্তর ছাত্রলীগ রাজপথে থাকবে । যে কোন ধরনের ধ্বংসাত্মক তৎপরতা রুখে রাজধানিকে স্বাভাবিক রাখবে নগর উত্তর ছাত্রলীগ ।

 

 

সপ্তাহব্যাপী গণসংযোগের নেতৃত্ব দেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মণি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান। 

এর আগে গত ৩০সেপ্টেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ১ অক্টোবর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ঢাকাসহ সারাদেশে গণসংযোগ করার ঘোষণা দেন।

তিনি বলেছিলেন,    ‘‘বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন” এই স্লোগানে সারা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীরা এই গণসংযোগ কর্মসূচি পালন করবেন এবং স্থানীয় সংসদ সদস্য, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই সকল কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

বিবৃতিতে তিনি যে কোন ধরনের হত্যা, সন্ত্রাস, নাশকতা, ষড়যন্ত্র ও নৈরাজ্যমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে দেশবাসীকে সচেতন ও সতর্ক থেকে সকল ধরনের ধ্বংসাত্মক তৎপরতা রুখে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

 

 

 

ই-বার্তা / ডেস্ক