আগামী রোববার থেকে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি ছাত্রদলের বিক্ষুব্ধদের

ই- বার্তা ডেস্ক।।   ছাত্রদলের বিক্ষুব্ধ নেতারা দলীয় হাইকমান্ডকে দুই দিনের আলটিমেটাম দিয়ে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন ।

আজ বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি শেষে বিলুপ্ত কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ এ আল্টিমেটাম দেন।

বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তারা অবস্থান কর্মসূচি করে। কর্মসূচি শুরুর কিছু পর বৃষ্টি নামলে তারা দলীয় কার্যালয়ে অবস্থান নেন। বৃষ্টি শেষে আবারও কর্মসূচি শুরু হয়। কর্মসূচিতে প্রায় ৪০০-৫০০ নেতাকর্মী অংশ নেন।

কর্মসূচি সফলের জন্য সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের যৌক্তিক দাবি মানতে হবে, আগামী শনিবার পর্যন্ত আল্টিমেটাম দিচ্ছি। এ সময়ের মধ্যে দাবি মানা না হলে রোববার থেকে কঠোর কর্মসূচি দেয়া হবে। এ জন্য দলের দালাল সিন্ডিকেট দায়ী থাকবে।

উল্লেখ্য, গত ৩ জুন ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দেয়ার পাশাপাশি কাউন্সিলের মাধ্যমে সংগঠনটির নতুন নেতৃত্ব নির্বাচনের ঘোষণা দেয় বিএনপি। আর কাউন্সিলে প্রার্থী হতে ২০০০ সাল থেকে পরবর্তী যেকোনো বছরে এসএসসি/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং অবশ্যই বাংলাদেশের কোনো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী হওয়াসহ তিনটি শর্ত নির্ধারণ করা হয়।

ই- বার্তা /রেজওয়ানুল ইসলাম