আহতদের বেশিরভাগই ধোয়া আর তাপে দগ্ধ : হাসপাতাল পরিচালক

ই-বার্তা ডেস্ক।।  কুর্মিটোলা হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল কাজী রশিদ উন নবী সাংবাদিকদের জানিয়েছেন,এখানে চিকিৎসা নিতে  আসা ৩৬ জন আহতদের মধ্যে বেশিরভাগই কালো ধোয়া ও আগুনের তাপে দগ্ধ হয়েছেন। আহতদের প্রত্যেকের চিকিৎসা এখানেই দেয়া সম্ভব।

এর পরেও যদি আরো বেশি রোগী এখানে চলে আসে তাহলে আমরা ঢাকা মেডিকেল কলেজের সাথেও কথা বলে রেখেছি। সবার সুচিকিৎসা নিশ্চিত করা হবে।  তিনি আরো জানান আমাদের পর্যাপ্ত বেড ও চিকিৎসক আছেন।  সবার চিকিৎসা হবে।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে এফআর টাওয়ারের ৯ম তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন।

আগুন সন্ধ্যার দিকে কিছুটা নিয়ন্ত্রণে এসেছে।  তবে উদ্ধার কাজ এখনো চলছে।  ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে দায়িত্বরত কর্মীরা জানিয়েছেন, ১৭ নম্বর সড়কের এফ আর টাওয়ারের ৯ তলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়।  পরে এই আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে।ঘটনায় এ পর্যন্ত সাতজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।  এছাড়া এ ঘটনায় ৪০ জন আহত বলে জানা গেছে।

আগুনে নিহতরা হলেন, পারভেজ সাজ্জাদ (৪৭), মামুন (৩৬), আমিনা ইয়াসমিন (৪০), আব্দুল্লাহ আল ফারুক (৩২), মনির (৫০) ও মাকসুদুর (৩৬) ও নিরস(৩৫)। নিরস শ্রীলঙ্কার নাগরিক।  লাফিয়ে পড়ে হাসাপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ