‘ঈদের পর কঠোর আন্দোলনের ডাক দেবে বিএনপি’

ই- বার্তা ডেস্ক।।   ঈদের পর কঠোর আন্দোলনের ডাক দেবে বিএনপি। এই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহব্বান জানিয়েছেন তারা।

আজ শনিবার সন্ধ্যায় হাটহাজারী উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত শহীদ জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও ইফতার অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, চাকসুর সাবেক ভিপি ও বিজিএমইএর সাবেক সভাপতি এসএম ফজলুল হক এ কথা বলেন।

এসএম ফজলুল হক বলেন, অবৈধ ও অগণতান্ত্রিকভাবে ক্ষমতায় চেপে বসা বর্তমান সরকারকে হটিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার মাধ্যমে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভা ও ইফতার মাহফিলে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইঞ্জি. বেলায়েত হোসেন।

বিএনপি নেতা ইলিয়াস আলী ও ছাত্রনেতা রায়হান উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা জামায়াতের আমির ইঞ্জি. সিরাজুল ইসলাম, বিএনপি নেতা মাওলানা মীর কাসেম, আলহাজ নুরন্নবী তালুকদার, মোহাম্মদ ইউসুফ, ফারুক-ই আজম, শফিউল হাসান, আলহাজ জাকের চেয়ারম্যান, মো. ইসমাঈল, অ্যাডভোকেট মো. ফরিদ, এম খায়রুন্নবী, মো., ইউসুফ, শফিউল আলম মাস্টার, শফিজ্জামান, মজিবুল হক বাবুল, হারুণ ডিলার।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম