একদিনেই ”বাহুবলী ২” ভেঙে ফেলল সমস্ত রেকর্ড!

ই-বার্তা ডেস্ক ।।  প্রভাস-আনুশকা অভিনীত বাহুবলী-২ সিনেমাটি মুক্তির পর থেকে জনপ্রিয়তার একেবারে শীর্ষে অবস্থান করছে। ছবিটি শুধু ভারতেই নয় বিদেশেও রাজামৌলির ‘বাহুবলী-২: দ্য কনক্লুশন’ বক্স অফিসে কী হারে ব্যবসা করেছিল সে কথা আমরা সকলে জানি।

 

শুক্রবার (৪ মে) ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’ মুক্তি পেয়েছে বিশ্বের বৃহত্তম দেশ চীনে। আর চীনে মুক্তির সঙ্গে সঙ্গেই সমস্ত রেকর্ড ভাঙতে শুরু করেছে প্রভাস-আনুশকার ‘বাহুবলী-২: দ্য কনক্লুশন’।

 

 

বাহুবলী-২ চীনে মুক্তির প্রথম দিনেই কত টাকা ব্যবসা করেছে জানলে অবাক হবেন

 

সূত্রের খবর অনুযায়ী, প্রথম দিনেই ১.১৮ মিলিয়ন ডলার ব্যবসা করেছে ব্যবসা করেছে। যা কিনা লাইফটাইম রেকর্ড বলে জানাচ্ছেন ফিল্ম সমালোচকরা। আর মাত্র সকাল ও দুপুরের শো-গুলোর মধ্যেই বাহুবলী-২ এই ব্যবসা করে ফেলেছে বলে জানা গেছে। বিকেলের শোগুলোতে যে বাহুবলীর বক্স অফিস কালেকশন আরো বাড়বে, তা বলাই বাহুল্য। বাহুবলীর এই সাফল্যের কথা টুইট করে জানান, ফিল্ম সমালোচক রমেশ বালা।

 

উল্লেখ্য, চীনের সর্বমোট ৭ হাজার প্রেক্ষাগৃহে বাহুবলী-২ মুক্তি পেয়েছে। একইভাবে আমির খানের ‘দঙ্গল’ সিনেমাটিও চীনের ৭ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। চীনে ‘দঙ্গল’ সিনেমার বক্স অফিস কালেকশন ছিল প্রায় ১,৩০০ কোটি টাকা। রাজামৌলি বাহুবলী-২ সেই রেকর্ডকেও ভেঙে ফেলবে বলে মনে করা হচ্ছে। চীনে আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ অবশ্য ৬ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল।

 

 

ই-বার্তা/ডেস্ক