এগুলো অশ্লীল, একইসঙ্গে অশোভন!

ই-বার্তা।।  কঙ্গনা রানাওয়াত। বলিউড কুইন খ্যাত অভিনেত্রী। বলিউডের লাস্যময়ী নায়িকাদের মধ্যে কঙ্গনাও অন্যতম একজন। নিজের গ্ল্যামার ও দক্ষতা দিয়ে সেটা প্রমাণ করেছেন এই নায়িকা।

সম্প্রতি সিনেমার আইটেম গান নিয়ে কথা বলেছেন এই বলিউড অভিনেত্রী। ভারতীয় একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে কঙ্গনা বলেন, ‘আমি আইটেম গান করি না কারণ সেখানে করার মতো কিছু নেই। এগুলো অশ্লীল, একইসঙ্গে অশোভন, এর বেশির ভাগ যৌন আবেদনপূর্ণ।

তাহলে এখানে করার মতো কী রয়েছে? ব্যক্তিগতভাবে আমি মনে করি, আইটেম গান নিষিদ্ধ করা উচিৎ। আমি এমন কিছুর অংশ হতে চাই না যেগুলো আমাদের, সমাজের, আমাদের শিশুদের জন্য ক্ষতিকর। ভবিষ্যতে যদি আপনার, আমার মেয়ে হয় তাহলে কি আমরা চাইব তাদের অবজেক্টিফাইং করা হোক? আমি বলতে চাইছি ভবিষ্যৎ প্রজন্ম রয়েছে, তাদের প্রতি আমাদের একটা দায়িত্ব আছে।’

সম্প্রতি সিনেমার আইটেম গান নিয়ে কথা বলেছেন এই বলিউড অভিনেত্রী। কঙ্গনার সমসাময়িক যেসব অভিনেত্রী রয়েছে তাদের অনেককেই আইটেম গানে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনসহ আরো অনেকে। কিন্তু এই ধারায় অনেকটাই ব্যতিক্রম কঙ্গনা।

কঙ্গনা রানাওয়াত অভিনীত পরবর্তী সিনেমা ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। রানি লক্ষ্মীবাঈ-এর জীবনী ও ১৮৫৭ সালে ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে তার যুদ্ধের ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এটি। সিনেমাটি পরিচালনা করছেন কৃষ।

এই সিনেমাটিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করছেন সোনু সুদ, অতুল কুরকার্নি, অঙ্কিতা লোখান্ডে প্রমুখ। এ বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে বলে জানা যায়।