কমানো হল বিপিএলের টিকিটের দাম

ই-বার্তা ডেস্ক ।।   চলতি বিপিএলের এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের টিকিটে দাম কিছুটা বাড়ানো হয়েছিল। সর্বনিম্ন ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা থেকে বাড়িয়ে করা হয় ৩০০ টাকা। এ ছাড়া নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ডের টিকিট ৪০০ টাকার বদলে করা হয়েছিল ৫০০ টাকা। পাশাপাশি ক্লাব হাউজ ৮০০ ও ভিআইপি স্ট্যান্ডের একেকটি টিকিটের মূল্য দেড় হাজার টাকা। সর্বোচ্চ আড়াই হাজার টাকায় গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট। ছবিঃ সংগৃহীত।

প্লে-অফের প্রথম দুই ম্যাচে টিকিটের মূল্য বৃদ্ধির কারণে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায় দর্শকদের মধ্যে। তবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ মাঠে বসে উপভোগ করা যাবে কম পয়সা খরচ করেই। মাত্র ১০০ টাকা খরচ করে উপভোগ করা যাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচ।

দ্বিতীয় কোয়ালিফায়ারের ম্যাচ ডে-তে কোনো ডাবল হেডার নেই। এদিন মিরপুরের ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে মাত্র ১০০ টাকায়। এছাড়া নর্থ স্ট্যান্ড ও সাউথ স্ট্যান্ড ২০০ টাকা, ক্লাব হাউজ ৪০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৮০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট দেড় হাজার টাকায় কেনা যাবে। দ্বিতীয় কোয়ালিফায়ারের টিকিট পাওয়া যাবে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে, প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত।

এছাড়া টিকিট কাটা যাবে অনলাইনেও। আগামী ২৮ ফেব্রুয়ারি এলিমিনেটর ম্যাচের জয়ী দল ও প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল মুখোমুখি হবে ফাইনালিস্ট নির্ধারণের এই ম্যাচে।