‘গায়ে যে দলেরই জার্সি থাকুক দুর্নীতিবাজদের ঠিকানা হবে খালেদার পাশে’

ই- বার্তা ডেস্ক।।   চলমান শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে জাসদ সভাপতি হাসানুল হক ইনু মন্তব্য করেছেন, গায়ে যে দলেরই জার্সি থাকুক না কেন দুর্নীতিবাজ-লুটেরাদের ঠিকানা হবে জেলখানায় খালেদা জিয়ার পাশে।

আজ বুধবার (১৬ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে গণমিছিল-পূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

ইনু বলেন, দুর্নীতিবাজ-লুটেরা, অসৎ অফিসার, রাজনীতিকদের বিরুদ্ধে ত্রিমুখী অভিযান পরিচালনা করতে হবে। দুর্নীতিবাজ-লুটেরা, অসৎ অফিসার, রাজনীতিকদের অপরাধী সিন্ডিকেট ধ্বংস করতে হবে। চলমান শুদ্ধি অভিযান ও দুর্নীতিবিরোধী অভিযান জেলা-উপজেলা পর্যন্ত পরিচালনা করতে হবে।

তিনি বলেন, যে দুর্নীতিবাজ-লুটেরা উইপোকা-ইঁদুরের মতো শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের সুফল খেয়ে ফেলছে, সরকারের গায়ে কালিমা লাগাচ্ছে তারা যত ক্ষমতাবান হোক না কেন তাদের ধরতে হবে।

এ সময় সুশাসনের জন্য আইনের শাসন নিশ্চিত, মুখ বা দল না দেখে আইনের কঠোর প্রয়োগ, রাষ্ট্র-প্রশাসনের নিরপেক্ষতা নিশ্চিতের জন্য প্রধানমন্ত্রী নির্দেশিত চলমান শুদ্ধি অভিযান ও দুর্নীতিবিরোধী অভিযানের পক্ষে ১৪ দল, মহাজোটের শরিক দলগুলোর সৎ ও দেশপ্রেমিক নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

জাসদ সভাপতি বলেন, খালেদা জিয়া-তারেককে মাথায় তাজ বানিয়ে বিএনপি নেতাদের দুর্নীতির বিরুদ্ধে কথা বলা ভূতের মুখে রাম নাম ছাড়া কিছুই নয়।