চুয়াডাঙ্গায় ‘আল্লাহর দলের’ ৩ সদস্য আটক

ই- বার্তা ডেস্ক।। নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লার দলের’ ৩ সদস্যকে চুয়াডাঙ্গা থেকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব। বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর মাঠ থেকে গোপন বৈঠককালে তাদের আটক করা হয়।

শুক্রবার (২৯ নভেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য জানান ঝিনাইদহ র্যাব-৬ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম। আটকরা হচ্ছে, চুয়াডাঙ্গার সদর উপজেলার কুলচারা গ্রামের সামসুল হুদার ছেলে রুহুল আমিন ( ৪০ ) ও গোপিনাথপুর গ্রামের আবজাল মণ্ডলের ছেলে মোঃ কলম মণ্ডল এবং ঝিনাইদহের ভুটিয়ারগাতি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নুর ইসলাম পাখি ( ৩৮ ) ।

র‌্যাব- ৬ এর ঝিনাইদহ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম জানান, তারা গোপন সুত্রে খবর পান, নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লার দলের সদস্যরা চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর মাঠে গোপন সাংগঠনিক বৈঠক করছে। এ সময় রাত ৮টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। সেখান থেকে তিনজনকে আটক করা হয়।

উদ্ধার করা হয় ধর্মীয় উগ্রবাদী লিফলেট, দলের সদস্যদের নামের তালিকা ও গুরুত্বপূর্ণ নথি। র‌্যাবের কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা আল্লার দলের সদস্য ও দলের সাংগঠনিক প্রচার কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানায়। এছাড়া গুরুত্কপূর্ণ কিছু তথ্য দেন।