জনসমর্থন না থাকায় সরকার নার্ভাস হয়ে গেছেঃ খন্দকার মোশাররফ

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন মন্তব্য করেছেন যে,  জনসমর্থন না থাকায় সরকার ‘নার্ভাস হয়ে গেছে’ বলে।

তিনি বলেছেন, এই সরকার কিন্তু এখন নার্ভাস। তাই নিজেদের ব্যর্থতা আড়াল করতে ডেঙ্গুকেও এখন তারা গুজব বলছে। কিন্তু মনে রাখতে হবে- বাংলাদেশের মানুষ এত বোকা নয়।

আজ সোমবার দুপুরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতেঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে জাসাস আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোশাররফ বলেন, কোনো স্বৈরাচার সরকার, কোনো অস্বাভাবিক সরকার বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি, এই সরকারও পারবে না।

তিনি বলেন, সরকার তাদের ব্যর্থতা আড়াল করতে কথায় কথায় সব ঘটনাকে গুজব বলে উড়িয়ে দিচ্ছে। বর্তমানে দেশের সবচেয়ে বড় সমস্যা বন্যা ও ডেঙ্গুজ্বর। এ দুই চ্যালেঞ্জ মোকাবেলায় সরকার তাদের ব্যর্থতার পরিচয় দিয়েছে। ডেঙ্গুজ্বর এটি নতুন কিছু নয়। আমিও স্বাস্থ্যমন্ত্রী ছিলাম। তখনও ডেঙ্গুজ্বর হয়েছে। কিন্তু আমাদের পূর্বপ্রস্তুতি ছিল। কিন্তু এ সরকারের স্বাস্থ্যমন্ত্রী এবং দুই মেয়র ব্যর্থতার পরিচয় দিয়েছে। এগুলোকে তারা গুজব বলে উড়িয়ে দিতে চেয়েছিল। তাদের এই ব্যর্থতা এবং অবহেলার কারণেই ডেঙ্গুজ্বর আজকে মহামারী আকার ধারণ করেছে।

আয়োজক সংগঠনের সহসভাপতি ও ঢাকা মহানগরের আহ্বায়ক মীর সানাউল হকের সভাপতিত্বে সমাবেশে জাসাসের সভাপতি ড. মামুন আহমেদ, বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরীন, জাসাসের সহসভাপতি লিয়াকত হোসেন, সাংগঠনিক সম্পাদক খলনায়ক সিবা শানু প্রমুখ বক্তব্য দেন।