জয়পুরহাটে ৬৬৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ই-বার্তা ডেস্ক।। জয়পুরহাটে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৬৫ বোতল ফেন্সিডিল সহ পুলিশের ট্যাগ লাগানো একটি প্রাইভেট কার জব্দ ও আব্দুল হালিম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার রাতে শহরের শান্তিনগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, আটক মাদক ব্যবসায়ী নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার দশদার পালপাড়া গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। অভিযানের সময় র‌্যাব সদস্যরা পুলিশ লেখা ট্যাগসহ দুটি মোবাইল ফোনেরসেট, সিম কার্ড ৩টি, ন্যাশনাল আইডি ১টি, ড্রাইভিং লাইসেন্স ১টি, গাড়ির ফিটনেস সার্টিফিকেট ১টি উদ্ধার করা হয়েছে। জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বলেন, মাদক ব্যবসায়ী আব্দুল হালিম দীর্ঘ দিন ধরে প্রাইভেট কারে পুলিশের ব্যবহৃত সাইরেন ও পুলিশ লেখা ট্যাগ লাগিয়ে অবৈধভাবে মাদক ব্যবসা করে আসছে।

বিষয়টি নিয়ে র‌্যাবের অনুসন্ধানে সত্যতা পাওয়া গেলে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জেলা শহরের শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে কারসহ আব্দুল হালিমকে আটক করা হয়। কারে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৬৬৫ বোতল ফেন্সিডিলসহ অন্যান্য সামগ্রী পাওয়া যায়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আব্দুল হালিম জানায়, পুলিশের ব্যবহৃত সাইরেন ও পুলিশ লেখা ট্যাগ ব্যবহার করে ওই কার নিয়ে দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ব্যবসা করে আসছে এবং মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের নিকট পৌছানোর ব্যবস্থা করে থাকে।