ট্রাক চাপায় ছোট ভাই নিহত ও বড় ভাই আহত

ই- বার্তা ডেস্ক।।  গতকাল সোমবার শেরপুর জেলা শহরে ট্রাকের চাপায় দুই ভাইয়ের ছোট ভাই নিহত এবং বড় ভাই আহত হয়েছে। এ ঘটনায় ট্রাকের হেলপারকে স্থানীয় জনতা আটক করে পুলিশের কাছে ধরিয়ে দিলেও চালক পালিয়ে গিয়েছে।

গতকাল রাত এগারোটার দিকে শহরের অষ্টমীতলা এলাকায় এ ঘটনা ঘটে। ওই দুই সহোদর অষ্টমীতলা এলাকার আব্দুস সামাদ ওরফে নাহেদ মিয়ার ছেলে এবং পেশায় কাঠ মিস্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছে, রাত ১১টার দিকে নিজেদের ফার্নিচারের দোকানের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন সহোদর দুই ভাই আমিন মিয়া ও বিপুল মিয়া। এ সময় ময়মনসিংহ থেকে শ্রীবর্দীগামী ইমাদ এন্টারপ্রাইজ নামে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ওই দু’জনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিপুল নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় আরেক ভাই আমিন মিয়াকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনার পরপরই ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে। চালককে আটক করতে অভিযান চলছে।

ই- বার্তা/ হাসিবুল করিম