ড. কামালের কথার জাবাবে হানিফ বললেন নিজেকে অনেক পণ্ডিত ভাবেন

ই-বার্তা ডেস্ক ।।  আওয়ামী লীগ নেতা মাহবু্বউল হানিফ বলেছেন, জনগণ এত বোকা না। জামায়াত বা তারেক রহমানকে দেখে বিএনপির সঙ্গে ঐক্য হয়নি বলে ড. কামাল হোসেনের বক্তব্যের জবাবে এ কথা তিনি বলেন। 

হানিফ  বলেন, ‘তারেক রহমানের সঙ্গে কামাল হোসেন সম্পর্ক নেই। কি মধুর কথা! যে বিএনপির চেয়ারম্যান এখন তারেক রহমান, সেই দলের (বিএনপি) সঙ্গে জোট করে বলছেন তার (তারেক রহমান) সঙ্গে আমার সম্পর্ক নেই। জনগণ কি বোকা?’

আওয়ামী লীগ নেতা হানিফ সোমবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে শ্রমিক লীগের এক আলোচনায় এ বক্তব্য রাখছিলেন। একই দিন জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন।

গত ১৩ অক্টোবর ঐক্যফ্রন্ট কামাল হোসেনের জাতীয় ঐক্যপ্রক্রিয়া, বিএনপি, নাগরিক ঐক্য এবং জেএসডি নিয়ে গঠন করা হয় ।ড. কামাল বিএনপির সঙ্গে ঐক্য গড়ায় আওয়ামী লীগের সমালোচনার মুখে পড়েন ।

 বিএনপির সঙ্গে জোট করবেন না যদি জামায়াতের সঙ্গে বিএনপি ঐক্যবদ্ধ থাকে এমন কথা আগে সংবাদ সম্মেলনে  ড. কামাল বলেছিলেন । কিন্তু বর্তমান তিনি জামায়াত বা তারেক রহমানের সঙ্গে জোট করেননি, করেছেন বিএনপির সঙ্গে।

ড. কামালের এই কথার জবাবে আওয়ামী লীগ নেতা হানিফ বলেন, ‘নিজেকে অনেক পণ্ডিত ভাবেন, জ্ঞানী ভাবেন। এই কারণে জনগণের কাছে আপনার কখনও আশ্রয় হয় নাই। জনগণকে বারবার ধোঁকা দেয়ার জন্যই ড. কামালের সাথে জনগণের সম্পর্ক নেই।’