নগ্ন হয়ে কাস্টিং কাউচের প্রতিবাদ করলেন এই অভিনেত্রী! (ভিডিও)

ই-বার্তা ।।  ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘‌কাস্টিং কাউচ’‌-এর অভিযোগ নতুন নয়। এর আগেও বহু বার যৌন হেনস্থা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছেন অনেক অভিনেত্রী। ‘Me Too’ ক্যাম্পেনের মধ্যে দিয়ে এখন অনেকেই এর বিরুদ্ধে মুখ খুলছেন।

তবে এবার এই কাস্টিং কাউচের বিরুদ্ধে রাস্তায় অর্ধনগ্ন হয়ে ‘অভিনব প্রতিবাদ’ জানালেন দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি। ‘‌কাস্টিং কাউচ’‌-এর প্রতিবাদে হায়দরাবাদে তেলেগু ফিল্ম চেম্বার অফ কমার্সের দপ্তরের সামনে ঊর্ধাঙ্গের পোশাক খুলে বিক্ষোভ দেখালেন দক্ষিণী নায়িকা শ্রী রেড্ডি।

দক্ষিণী এই নায়িকার শ্রীর দাবি, ‘‌বর্তমানে কাস্টিং কাউচের ঘটনা হু-হু করে বেড়েই চলেছে। প্রযোজক, পরিচালকদের যৌন লালসার শিকার হতে হচ্ছে অভিনেত্রীদের কে। আমি এই ঘটনার প্রতিবাদ জানাতে চাই।’‌

তবে এ ঘটনার কিছুক্ষণের মধ্যে তাকে পুলিশ সরিয়ে নিয়ে যায়।

তিনি অভিযোগ করেন, তিনি কাজ চাইতে গেলে তাকে বহুবার যৌন হেনস্থার শিকার হতে হয়েছে। এক্ষেত্রে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির বহু পরিচালক, প্রযোজক, অভিনেতার নামে অভিযোগ এনেছেন শ্রী। তার অভিযোগ তাকে নাকি অনেকেই আপত্তিকর ছবি, ভিডিও তুলে পাঠাতে বলেছেন।

শ্রী’র আরো অভিযোগ, তিনি যাতে কোনো ভাবেই সেই সব পরিচালক, প্রযোজকদের নাম প্রকাশ না করেন তার জন্য তাকে হুমকিও দেয়া হয়েছে।

এর আগেও একাধিক বিতর্কিত ঘটনায় জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী শ্রী রেড্ডি। কখনো মদ্যপান করে পুলিশের সঙ্গে সমস্যায় জড়ানো, কখনো সাংবাদিকদের সঙ্গে খারাপ ব্যবহার করা আবার কখনো সোশ্যাল মিডিয়ায় কুরুচিপূর্ণ মন্তব্যের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।