নির্বাচন সুষ্ঠ হবে না প্রমাণ করতে অংশ নিচ্ছে বিএনপিঃ ফখরুল

ই-বার্তা ডেস্ক।।  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না, তা প্রমাণ করতেই বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে।  

গতকাল বুধবার জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘মানুষ শুধু আমাদের প্রশ্ন করে, আপনারা নির্বাচনে কেন গেলেন? আমরা শুধু নির্বাচনে গিয়েছি আমাদের অভিযোগ প্রমাণ করতে। যখন ২০১৪ সালে নির্বাচনে যাইনি, তখন বলা হয়েছে আমরা ভুল করেছি। ২০১৪ সালে নির্বাচনে না গিয়ে ভুল করিনি তা প্রমাণ করতে ২০১৮ সালে নির্বাচনে গিয়েছিলাম। আওয়ামী লীগের অধীনে যে নির্বাচন সুষ্ঠু হবে না, তা প্রমাণ করতেই নির্বাচনে গিয়েছি। আরেকটা প্রশ্ন আসছে, আপনারা মেয়র নির্বাচনে কেন গেলেন? আওয়ামী লীগের অধীনে সুষ্ঠু নির্বাচন হতে পারে না। এ কথা আবারও প্রমাণ করার জন্যই মেয়র নির্বাচনে অংশ নিচ্ছি।’

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে ছাত্রদলের সাবেক নেতাদের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন শামসুজ্জামান দুদু, আসাদুজ্জামান রিপন, আমান উল্লাহ আমান এবং বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু