নেইমাররা বিশ্বকাপ জিতলে কত টাকা পাবেন?

ই-বার্তা ডেস্ক ।। বিশ্বকাপ শুরু হতে আর বাকি মাত্র ১১ দিন। মেসি-নেইমার-রোনালদো-সালাহদের ফুটবল কারিশমা দেখতে মুখিয়ে আছে গোটা ফুটবল দুনিয়া।

 

এদিকে, হেক্সার লক্ষ্যে ব্রাজিল। পাঁচবার বিশ্বকাপ জয়ী এ দলটি চলতি মাসের ১৭ তারিখ মাঠে নামবে। এবারের বিশ্বকাপে সুইজারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ ব্রাজিলের।মাঠে নামার আগেই নেইমারদের জন্য বিশাল অঙ্কের বোনাস ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন।

 

ইংলিশ গণমাধ্যমের দাবি অনুযায়ী, বিশ্বকাপ এবার ঘরে তুলতে পারলে বিশ্বকাপ স্কোয়াডে থাকা প্রতিটি ফুটবলারকেই দেওয়া হবে ৭ লাখ ৫০ হাজার পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৬৭,০৬১,৬৫৮০.৫৬ টাকা।

 

বিশ্বকাপের আসরে বল মাঠে গড়ানোর আগেই বিভিন্ন দেশের ফুটবল ফেডারেশন স্কোয়াডে থাকা খেলোয়াড়দের বোনাস ঘোষণা করে থাকে।দেখা যায়, প্রতিবার বিশ্বকাপের আগেই এমন ঘোষণা করে থাকে। ২০১৪ সালে ঘরের মাঠে ষষ্ঠবার বিশ্বজয়ের স্বপ্ন নিয়ে মাঠে নেমেছিল সেলেকাওরা। কিন্তু জার্মানির কাছে ৭-১ গোলে বিধ্বস্ত হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছিল।

 

এবারও ব্রাজিলের দিকে নজর গোটা বিশ্বের। ষষ্ঠবার বিশ্বকাপ ঘরে তুলতে পারলে বোনাস হিসেবে ব্রাজিলীয় ফুটবল ফেডারেশনের কাছ থেকে পাবে মোটা অঙ্কের বোনাস।

 

 

ই-বার্তা/ ডেস্ক