পুনর্নির্বাচনের দাবিতে তৃতীয় দিনেও আমরণ অনশনে ৭ শিক্ষার্থী

ই- বার্তা ডেস্ক।।   ডাকসু নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে পুনর্নির্বাচনের দাবিতে আমরণ অনশনে বসেছে বিভিন্ন হলের সাত শিক্ষার্থী।

গত মঙ্গলবার বিকাল ৫ টায় রাজু ভাস্কর্যের সামনে তারা অনশনে বসেন।অনশনকারীদের একজন গতকাল অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি আছে। এছাড়া আজ সকাল থেকে আরো দুজন অসুস্থ হয়ে পরলেও রাজু ভাস্কর্যে অবস্থান করছে।

আমরণ  অনশনে বসা শিক্ষার্থীরা হলেন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মীম আরাফাত মানব, একই বিভাগের চতুর্থ বর্ষের তাওহীদ তানজীম, পদার্থবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শোয়েব মাহমুদ, পপুলেশন সায়েন্সের দ্বিতীয় বর্ষের মো. মাঈনউদ্দিন, দর্শন বিভাগের তৃতীয় বর্ষের অনিন্দ্য মণ্ডল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের রাফিয়া তামান্না এবং প্রাণিবিদ্যা বিভাগের দ্বিতীয় বর্ষের আল মাহমুদ তাহা। এই সাতজন সকলেই ডাকসু ও বিভিন্ন হল সংসদের প্রার্থী ছিলেন।

এই বিষয়ে মিম আরাফাত মানব বলেন, যতক্ষণ পুননির্বাচনের ঘোষণা না আসবে ততক্ষণ অনশন চলবে।অনশনরত আরেক শিক্ষার্থী শোয়েভ অনন্ত, আমার হলে ৮০ শতাংস শিক্ষার্থী ভোট দিতে পারেনি। তাদের ভোট দেয়ার অধিকার এবং একটি সুষ্ঠু ডাকসু নির্বাচন চেয়েছিলাম কিন্তু প্রশাসন ব্যার্থ হয়েছে। তাই এই নির্বাচন বাতিল করে পুননির্বাচন চাই।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম