প্রকাশ্যে যে ফর্মুলায় সুপার হিট পুনম পাণ্ডে!

ই-বার্তা।।  কাজ ছাড়া কীভাবে বলিপাড়ায় নিজেকে টিকিয়ে রাখতে হয় সেই ফর্মুলা ভালোভাবেই জানা আছে পুনম পাণ্ডের। তাই তো ছবির বদলে টুকরো ভিডিওতে পুনম থাকেন হাউসফুল। অভিনয় নয়, শরীরী আবেদনে বেঁধে রাখেন অনুরাগীদের। তিনি প্রকাশ্যেই শার্ট খুলে সুপারহিট বনে গেছেন।

এবার পুনম সোশ্যাল ওয়ালে ঝুলিছে ‘বয়ফ্রেন্ড শার্ক ড্রেস’ ভিডিও, যা ভিউয়ার ইতিমধ্যে দাঁড়িয়েছে প্রায় আট লাখ! সঙ্গে নোটিফিকেশনে বটনে এসেছে হাজার ফলোয়ার্সের রিকোয়েস্ট। যে হিসাব বলছে- এবারও সোশ্যাল মিডিয়ায় সুপার হট পুনম।

ভিডিওর ক্যাপশন দেখে ভাববেন না পোশাকের নতুন কোনো ব্র্যান্ড খুলেছেন অভিনেত্রী। আসলে বয়ফ্রেন্ডের শার্ট কীভাবে ড্রেস হিসেবে পরা যায়, সেই ফর্মুলাই নারী অনুরাগীদের জানালেন পুনম। যদিও নায়িকার এ কৌশল মেয়েদের থেকে বেশি দেখেছেন পুরুষ ভক্তরাই। কারণ একটিই- তার পোশাক খোলার কৌশল।

তবে সবাই জানেন পুনমের এমন কীর্তি প্রথম নয়। এমন অনেক ভিডিও রয়েছে পুনমের সোশ্যাল অ্যাকাউন্টে। শুধু ভিডিও কেন! খোলামেলা ছবির বাহারও কিছু কম নয়!

গত বছর তো একটি অ্যাপ লঞ্চ করেছিলেন অভিনেত্রী। যেখানে শুধু ছিল পুনমের হটি অ্যান্ড নটি পিকচার। কিন্তু সেসবের আয়ু ছিল মাত্র কয়েক ঘণ্টা। কারণ পুনমের ছবিতে লাল রঙ দেখিয়ে, তার অ্যাপ গুগুল প্লে স্টোর থেকে সরিয়ে দেয়া হয়।

দিন কয়েক আগে আবার তিনি ঘোষণা করেছেন তার নতুন শো ‘নটি ফিফা ২০১৮’র। নিজের হট স্টাইলেই নিয়ে এসেছেন টিজার। তবে এবার তিনি আর একা নন। সঙ্গে রয়েছেন নিতিন মিরানি। কমেডি শো ‘কমিক সুত্রার’ ফাউন্ডার। জানা গেছে, এই শোয়ে হোস্টের আসনে থাকবেন নিতিনই।