প্রধানমন্ত্রীর নোবেল পাওয়া ঠেকাতে আবরার হত্যা হতে পারে : মেয়র নাছির

ই- বার্তা ডেস্ক।।   চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন মন্তব্য করেছেন.  প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে শান্তিতে নোবেল পুরস্কার না পান সেজন্য ‘ষড়যন্ত্র’ করে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটানো হতে পারে ।

গতকাল শনিবার বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনাকে চরম নিন্দনীয় মন্তব্য করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এ ঘটনার পরপরই সরকার দোষীদের শনাক্ত করে দ্রুত ব্যবস্থা নিয়েছে।

চিহ্নিত দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়েছে। কিন্তু এরপরও এ ঘটনাকে কেন্দ্র করে একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারে তৎপর রয়েছে। অতি উৎসাহী হয়ে অনেকে হত্যাকাণ্ডটি সামনে আনতে চাচ্ছে।

মেয়র নাছির এ ঘটনাকে সরকারের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র উল্লেখ করে বলেন, যে মুহূর্তে নোবেল কমিটি বিভিন্ন বিষয়ে অবদানের জন্য পুরস্কার ঘোষণা করছে, ঠিক ওই সময়ে ষড়যন্ত্রকারীরা ফাহাদ হত্যাকাণ্ডকে কেন্দ্র করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের শান্তি প্রতিষ্ঠায় নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ১১ লাখ রোহিঙ্গাকে আশ্রয় ও নিরাপত্তা দিয়ে বিশ্বে নজির স্থাপন করেছেন।

এদিকে তার এসব বক্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমি অবশ্যই ফাহাদ হত্যাকাণ্ডকে ষড়যন্ত্র হিসেবে দেখছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশে নয়, এশিয়া তথা বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন তখন এ রকম একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে।