প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ দুর্নীতিমুক্ত রাষ্ট্রপ্রধানঃ গণপূর্তমন্ত্রী

ই- বার্তা ডেস্ক।।   গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম মন্তব্য করেছেন যে, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়। ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে, তা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে।

গতকাল শুক্রবার নাজিরপুরে দীর্ঘায় তালতলা নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিকালে মন্ত্রী একথা বলেন।

তিনিন বলেন, দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্নের পদ্মা সেতুর সিংহভাগ কাজ শেষ। দেশকে দুর্নীতিমুক্ত রাখতে পারার কারণেই এ উন্নয়ন কাজ বাস্তবায়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ দুর্নীতিমুক্ত রাষ্ট্রপ্রধান।

এ উপলক্ষে দীর্ঘা বাজারে এলজিইডি পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাস্টার মো. শাহআলম আকন প্রমুখ। উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার প্রমুখ।

এলজিইডির অর্থায়নে প্রায় ৪০ কোটি টাকা ব্যয়ে নাজিরপুর-বৈঠাকাটা সড়কে তালতলা নদীর উপর নির্মিত এ সেতুর ভিত্তি স্থাপন করা হয় ২০১২ সালে। ৩৬০ মিটার দীর্ঘ ও ৮ দশমিক ৪ মিটার প্রস্থের সেতুটির নির্মাণকাজ ডিসেম্বরে শেষ হয়। সেতুটি নির্মাণে উপজেলার দীর্ঘা, দেউলবাড়ি ও কলরাদোয়ানিয়ারসহ বরিশালের বানারিপাড়া ও স্বরূপকাঠী হয়ে সড়ক পথে ঢাকার যোগাযোগ সহজ হল।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম