ফোনের অর্ডারে মিলল ৩ টি হুইল সাবান

ই-বার্তা ডেস্ক।।  অনলাইন শপিং দারাজ বাংলাদেশে একটি স্যামসাং এস৮ প্লাস মোবাইল ফোন অর্ডার করেছিলেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ব্যবসায়ী আমজাদ হোসেন লিটন।  অর্ডারের দুই দিন পর ঠাকুরগাঁও সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ঠাকুরগাঁও শাখায় একটি প্যাকেট চলে যায়।

গত ৬ এপ্রিল সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ঠাকুরগাঁও সদর শাখায় গিয়ে প্রথমে মোবাইল ফোনটির দাম ৩৬ হাজার ২৭১ টাকা পরিশোধ করেন লিটন।  এরপর দারাজ থেকে পাঠানো প্যাকেটটি তাঁকে  দেওয়া হয়। কুরিয়ার সার্ভিসের লোকজনের সামনেই দারাজ থেকে পাঠানো প্যাকেটটি খুলেন দেখেন প্যাকেটের ভিতর কোনো ফোন নেই।  ফোনের বদলে ৩টি হুইল সাবান দেখতে পান।  তাৎক্ষণিকভাবে কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষ ও আমজাদ হোসেন লিটন বিষয়টি দারাজ বাংলাদেশ কর্তৃপক্ষকে ফোনে জানান।

অনাকাংক্ষিত এই ঘটনার পর আমজাদ হোসেন লিটন সাংবাদিকদের বলেন,‘ তারা বিষয়টি তদন্ত করে দেখবে বলে আমাকে জানিয়েছে।  আর আমার জন্য একটি ফোন(স্যামসাং এস৮ প্লাস)পাঠাচ্ছে বলে জানিয়েছে। হাতে এখনো পাইনি।’

সম্প্রতি লক্ষ্মীপুরে এক যুবক ‘স্মার্ট শপ ঢাকা’ নামে একটি অনলাইন শপে এক হাজার ৮০০ টাকা দিয়ে একটি ঘড়ি অর্ডার দেন।  পরবর্তীতে তার ঠিকানায় একটি প্যাকেটেও আসে। কিন্তু প্যাকেটের ভিতরে ঘড়ির বদলে দুটি বড় বড় পেঁয়াজ পান তিনি।

ই-বার্তা / আরমান হোসেন পার্থ