ববির দুঃসাহস ‘বিজলী’

ই-বার্তা ডেস্ক ।।   ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা ববি হক। তবে এ পরিচয়ের বাইরেও নতুন এক পরিচয় নিয়ে হাজির হলেন ববি। তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান ববস্টার থেকে নির্মাণ হয়েছে ‘বিজলী’ সিনেমাটি।

আগামী ১৩ এপ্রিল মুক্তি পাচ্ছে সিনেমাটি। এ উপলক্ষে শুক্রবার (৬ এপ্রিল) রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।এ সময় চিত্রনায়িকা ববি বলেন, ‘দর্শকদের ভালোবাসার জন্যই চলচ্চিত্রের মন্দার বাজারে ‘বিজলী’ সিনেমাটি প্রযোজনার দুঃসাহস দেখিয়েছি। তারা আমাকে যেভাবে গ্রহণ করেছেন সেই ভরসায় এই সিনেমাটি করেছি।

 

এছাড়া ইফতেখার চৌধুরীর উপর বিশ্বাস ছিল। এই সিনেমার শুটিং চারটি দেশে করা হয়েছে। সবকিছু খুব গুরুত্ব সহকারে করা হয়েছে। এটাকে আমরা বিশ্ব মানের সিনেমা বলতে পারি। এটি বাংলাদেশের সিনেমা, বাংলাদেশের গল্পের সিনেমা। হ্যাঁ, এতে কিছু কলাকুশলী কলকাতা ও বাহিরের রয়েছেন।

সত্যিকার অর্থে এটা দেশের সিনেমা, আমাদের সিনেমা। আশা করছি, সবাই এটাকে ভালো বলবেন। পাশে থাকবেন। যারা ভালো বলবেন না তাদেরকেও ধন্যবাদ। যত খারাপ বলবেন আমি আরো উন্নতি করার চেষ্টা করব। ভালো বলেন, খারাপ বলেন, কিন্তু কখনো আমাকে ইগনোর করবেন না।’

 

ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন ববি। এতে তার বিপরীতে রয়েছেন কলকাতার রণবীর।অনুষ্ঠানে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরী, নায়ক রণবীরসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

‘বিজলী’ সিনেমায় ববি-রণবীর ছাড়া আরো অভিনয় করছেন- ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায়, দিলারা জামান, আহমেদ রুবেল সহ অনেকে।

 

 

ই-বার্তা/ডেস্ক