বিএনপি পরাজিত হয়নিঃ ফখরুল

ই- বার্তা ডেস্ক।।   বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেছেন যে, নির্বাচনের মাঠে জনগণকে অস্ত্র মনে করে নির্বাচনে গিয়েছিলাম। কিন্তু আমার সেই অস্ত্র লুণ্ঠন করে আওয়ামী লীগ বন্দুকের জোরে ক্ষমতা দখল করেছে।

তিনি বলেন, জনগণকে পরাজিত করেছে আওয়ামী লীগ, বিএনপি পরাজিত হয়নি। তাই আন্দোলন সৃষ্টি করে নতুনভাবে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করতে হবে।

আজ সোমবার দুপুরে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপি আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমি সংসদে যাইনি এর কারণ আছে। ঠাকুরগাঁও তো আমাকে পাঠাতে পারেনি, সংসদে বগুড়ার মানুষ পাঠিয়েছে। কিন্তু আমি যাইনি দলের সিদ্ধান্তে। এই নির্বাচন যে হয়নি, এই পার্লামেন্ট যে অবৈধ তারই প্রতিবাদে আমি যাইনি।

ফখরুল বলেন, আমরা গোপন ষড়যন্ত্রের রাজনীতি করি না, চক্রান্তের রাজনীতি করি না। আমরা জনগণকে সঙ্গে নিয়ে এগিয়ে যাচ্ছি। জনগণকে সঙ্গে নিয়েই আমরা একদিন বিজয় অর্জন করবো।

তিনি বলেন, আজকে জনগণের মুখে হাসি নাই, হাসি আওয়ামী লীগের মুখে। বাজেট বাড়ানো হচ্ছে তাদের জন্য যারা আজকে বাংলাদেশকে লুট করতেছে।

উপজেলা বিএনপির সভাপতি আসগর আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষক দলের সভাপতি আনেয়ারুল ইসলাম প্রমুখ।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম