বিপিএলের টিকেট নিয়ে হাহাকার

ই-বার্তা ডেস্ক।।  জমে উঠেছে বিপিএলের ষষ্ঠ আসর।  তবু পূর্ণতা পাচ্ছে না রোমাঞ্চকর এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট।  তার কারন এখনও যে বড় ধরনের চমক দেখাতে পারেনি টি-টোয়েন্টির বড় তারকারা।

সেই বড় তারকাদের একজন, টি-টোয়েন্টির রাজা ক্রিস গেইল।  টুর্নামেন্টে এখনও খোলস ছেড়ে বের হতে পারেনি ক্যারীবিয়ান এই ব্যাটিং দানব।  গত আসরে তার দানবীয় ব্যাটিংয়ে ভর করে চ্যাম্পিয়ন হয়েছিল রংপুর রাইডার্স। 

কিন্তু এবারের আসরে পাঁচটি ম্যাচ খেললেও আলো ছড়াতে পারেননি এই ড্যাশিং ওপেনার।  এবারের আসরে তার রান সংখ্যার যোগফল ৩৯। অথচ রংপুরের প্রতিটা ম্যাচেই মাঠে দর্শকদের উপস্থিতি লক্ষ্য করা যায়।  দলের সেরা ব্যাটসম্যান রান খরায় থাকাটা দুশ্চিন্তায় ফেলেছে টিম  ম্যানেজমেন্টকেও।

 

আজ দুপুর দেড়টায় খুলনা টাইটানসের বিপক্ষে নিজেদের অষ্টম ম্যাচটি খেলতে নামবে রংপুর রাইডার্স। এই ম্যাচ নিয়ে দর্শকদের মধ্যে বাড়তি আগ্রহ কাজ করছে।  এরই মধ্যে টিকেট নিয়ে শুরু হয়ে গেছে হাহাকার।  এর কারন হতে পারে এবি ডি ভিলিয়ার্স। 

৩৬০ ডিগ্রি খ্যাত এই কিংবদন্তির তাণ্ডব দেখতে নাকি টিকিটের জন্য ছুটছেন অনেকেই।  ডি ভিলিয়ার্সের পাশাপাশি গেইলের ব্যাটও যদি হাসে তাহলে টিম ম্যানেজমেন্ট ও রাংপুর সমর্থকরা যতটা খুশি হবে ততোটাই উল্টো চিত্র দেখা যাবে খুলনা টিমে।   

দিনের অপর ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় মুখোমুখি হবে শক্তিশালী দুই দল ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

ই-বার্তা/ মোঃ সালাউদ্দিন সাজু