বিয়ে করেছেন নুসরাত !

ই-বার্তা ।।  নুসরাত জাহান নাকি বিবাহিত! শোনা যাচ্ছে তেমনই। টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী নুসরাত জাহান কয়েক বছর আগে ডিসেম্বরেই নাকি বিয়ে সেরে ফেলেছেন। তবে তারা কিন্তু জনসমক্ষে লিভ ইন রিলেশনশিপে আছেন বলে জানান।

রাজ চক্রবর্তীর শত্রু ছবি দিয়ে টলিউডে আত্মপ্রকাশ নুসরাতের। তারপর টলিউডে একের পর এক ছবিতে সফল নুসরাত। ছবির শুটিংয়ের জন্য তাকে বিদেশ যেতে হত। তখন থেকেই নাকি ভিক্টরের সাথে তার পরিচয়।

জামশেদপুরের ছেলে ভিক্টর। সিভিল অ্যাভিয়েশনে চাকরি করে সে। শোনা যায়, বিয়ের পর থেকে নাকি নুসরাত ও ভিক্টর বালিগঞ্জে ঘর বাঁধেন।

ঘনিষ্ঠ সূত্রে খবর, ওরা বিবাহিত। ব্যক্তিগত ও পেশাগত কারণে নুসরাত সবার সামনে বিয়ের কথা স্বীকার করে না। কিন্তু ওদের সমস্ত ঘনিষ্ঠ বন্ধুরা বিয়ের কথা জানে। এমনকী, নুসরাতের বুকে ভিক্টরের নামের একটি ট্যাট্যুও রয়েছে।

টলিউডের এক প্রযোজকের সাথে জড়িয়েছে নুসরাতের নাম। কিন্তু তাতে নুসরাতের কিছু আসে যায় না। সবার কাছে ভিক্টরকে নিজের বয়ফ্রেন্ড বলে পরিচয় দেন নুসরাত। ভিক্টরও তার ফেসবুক স্টেটাসে লিখে রেখেছেন, ‘ইন আ রিলেশনশিপ’।

 

কিন্তু বিয়ের কথা অস্বীকার করেন নুসরাত। সবাইকে তিনি একটাই কথা বলেন, তারা খুব শিগগিরই বিয়ে করবেন। আর যখন বিয়ে করবেন, তখন সবাইকে জানিয়েই করবেন। অতএব এখন যেন গুজবে কান না দেওয়া হয়। সূত্র: বিডি-প্রতিদিন।