মাশরাফিকে প্রাপ্য সম্মান দেওয়ার অনুরোধ জানিয়েছেন রোডস

ই-বার্তা ডেস্ক।।  পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি হতে যাচ্ছে বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের বিশ্বমঞ্চের শেষ ম্যাচ। টাইগার কোচ স্টিভ রোডসের চাওয়া, দলের ক্রিকেটাররা মাশরাফিকে প্রাপ্য সম্মান দিক। পাকিস্তানের বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়ুক তারা। তাকে সেটি উপহার দিক ওরা।  

শুক্রবার ক্রিকেটের মক্কাখ্যাত লর্ডসে পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের শেষ ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। সেমিফাইনালের স্বপ্ন শেষ হয়ে গেলেও মাশরাফির জন্য ম্যাচটি জিতবে ছেলেরা, প্রত্যাশা করছেন রোডস।

তিনি সংবাদ সম্মেলনে বলেন, মাশরাফিকে দলের সবাই পছন্দ করে। আমি মাঝে মধ্যে তাকে যোদ্ধা হিসেবে সম্বোধন করি। সে দলের জন্য যুদ্ধ করে। মানুষও তাকে সম্মান করে। ওর লড়াকু মানসিকতার জন্যই সবাই ওকে ভালোবাসে, শ্রদ্ধা করে। 

রোডস বলেন, ম্যাশ বলেছে- এটি তার শেষ বিশ্বকাপ। এটি ওর জন্য আবেগের মুহূর্ত। মাশরাফির বিশ্বকাপের শেষ ম্যাচ হিসেবে আমাদের তাকে সম্মান দেখানো উচিত। আশা করছি, ছেলেরা তাকে প্রাপ্য সম্মান দেবে। কারণ এটি তার বিশ্বকাপের শেষ ম্যাচ। 

বিশ্বকাপে বড় স্বপ্ন নিয়ে গিয়েছিল বাংলাদেশ। লক্ষ্য ছিল শেষ চারে খেলা। আসরজুড়ে দুর্দান্তও খেলেছে মাশরাফি বাহিনী। দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজের মতো শক্তিশালী দলকে হারিয়েছেন তারা। নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারতের কাছে হারলেও শেষ পর্যন্ত লড়াই করেছেন সাকিব-মুশফিকরা। কেবল ইংল্যান্ডের সঙ্গে কোনো প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারেননি তারা।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু