রাজধানীতে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

ই-বার্তা ডেস্ক।।  রাজধানীর কুড়িল চৌরাস্তা এলাকায় স্বামীর ছুরিকাঘাতে আহত এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঐ গৃহবধূর নাম কানিজ ফাতেমা টুম্পা (২৫)।   

গত বৃহস্পতিবার রাতে তার স্বামী সাফখাত হাসান রবিন প্রকাশ্যে তাকে ছুরিকাঘাত করে। গতকাল শুক্রবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। টুম্পা শান্তা মারিয়াম ইউনিভার্সিটির বিবিএ ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ছিলেন। 

টুম্পার ছোটোবোন আয়শা আক্তার জানান, তারা কুড়িল চৌরাস্তা এলাকায় বসবাস করে। ঐ এলাকার সাফখাত হাসান রবিনের সঙ্গে টুম্পার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক। এ দুই মাস আগে রবিন টুম্পাকে বিয়ে করেন। বিয়ের পর টুম্পা রবিনদের বাসায় থাকা শুরু করে। কিন্তু রবিন মাদকাসক্ত হওয়ায় বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক সমস্যা শুরু হয়। গতকাল টুম্পাই বাবা-মাকে ফোন করে তাকে নিয়ে যেতে বলে। পরে তার খালা নাজমা তাকে আনতে যান। আনার পথে চৌরাস্তা এলাকায় প্রকাশ্যে পিছন থেকে টুম্পার পিঠে রবিন ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর রাতে ঢাকা মেডিক্যালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

ই-বার্তা/সালাউদ্দিন সাজু