রাসেল-ব্রাভোর মতো একজনের ঘাটতি ছিল দলেঃ মাশরাফি

 ই-বার্তা ডেস্ক।।  প্রথম কোয়ালিফায়ারে কুমিল্লার কাছে হারের পর বুধবার দ্বিতীয় কোয়ালিফায়ারে ঢাকা ডায়নামাইটসের কাছে হেরে এবারের বিপিএল থেকে বিদায় নিশ্চিত হয়েছে রংপুর রাইডার্সের।    টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর অধিনায়ক মাশরাফি আক্ষেপের সুরে  জানালেন, ডি ভিলিয়ার্স ও হেলস চলে যাওয়ায় দলের স্বমন্বয়্বের অভাব ছিল। 

ম্যাশ বলেন, টিম ব্যালেন্সের জায়গায় সব সময়ই অভাব ছিল।  সেটা শুরু থেকেই।  অন্যান্য টিমে আফ্রিদি, থিসারা সাতে-আটে নেমেছে, আমাদের সেই সুযোগ ছিল না।  আমাদের সাতে-আটে আমি, ফরহাদ রেজা খেলেছি। 

তিনি বলেন, ‘যতক্ষণ এবি, হেলস ছিল ততক্ষণ আমরা ম্যানেজ করতে পেরেছি টপে।  ওরা চলে যাওয়ার পর সমস্যা হয়েছে।  বিদেশি একজন অলরাউন্ডার যদি থাকতো তাহলে সুবিধা হতো।  যেমন ব্রাভো বা রাসেল।  ওদের বোলিং টপ কোয়ালিটি, ব্যাটিংও।’ 

জাতীয় দলের অধিনায়ক বলেন, আমাদের স্পিন বিভাগ আমাদের সাফল্য এনে দিতে পারেনি।  অন্যান্য টিমে করেছে।  আমাদের পেস বোলিং আক্রমণ নিয়ে আমরা এগিয়েছি।  যেটা আমাদের বড় ঘাটতি ছিল।

বুধবার মিরপুরে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুরের দেওয়া ১৪৩ রানের জবাবে ২০ বল হাতে রেখে ৫ উইকেটের জয়ে ফাইনাল নিশ্চিত করে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ঢাকা।

ই-বার্তা/মোঃ সালাউদ্দিন সাজু