শাহজালালে ৪ হাজার পিস ইয়াবাসহ ২ জন আটক

ই- বার্তা ডেস্ক।।   হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ৩ হাজার ৮২০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে ।

আজ বুধবার (১০ জুলাই) বিকেলে বিমানবন্দর এপিবিএন’র অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন গনমাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

এ সময় আটক হয়েছেন, সাজ্জাত হোসেন হৃদয় (২৮) ও নাজমীন আক্তার জুঁই (২৪)।হৃদয়ের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর থানার শিংপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত আবুল হোসেন। জুঁই কক্সবাজারের টেকনাফ থানার লম্বাবিল গ্রামের জিয়াউর রহমানের মেয়ে।

আলমগীর হোসেন জানান, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাদেরকে আটক করা হয়। দুপুর আড়াইটার দিকে তারা সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। শুরু থেকেই আর্মড পুলিশের সদস্যরা তাদের অনুসরণ করছিল। এপিবিএন কথা বললে হৃদয় ও জুঁই পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। পরবর্তীতে দু’জনকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন দু’জন। তল্লাশি করা হলে হৃদয়ের কাছে দুই হাজার পিস এবং জুঁইয়ের কাছ থেকে ১ হাজার ৮২০ পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় ১৯ লাখ টাকা।

তাদের দু‘জনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম