শিগগিরই বিয়ের পিড়িতে বসতে চলেছেন রণবীর-আলিয়া

ই-বার্তা ডেস্ক ।।    এ বছর বলিউডে একাধিক বিয়ের গুঞ্জন শোনা গেলেও সবাই তাকিয়ে ছিল  বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় রোমান্টিক জুটির বিয়ের অপেক্ষায় কিন্তু জল্পনা কল্পনা শেষে  শিগগিরই বিয়ের পিড়িতে বসছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট।

বলিউডের বরেণ্য অভিনেতা ঋষি কাপুর দেশে ফিরেই তাদের বিয়ের দিনক্ষণ ঘোষণা করবেন বলে জানা গেছে।

এদিকে ঋষি কাপুরের স্ত্রী নীতু সিং সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে চিকিৎসাধীন রয়েছে ঋষি কাপুর। খুব তাড়াতাড়ি দেশে ফিরবেন তারা। দেশে ফিরেই ঋষি কাপুরের প্রথম কাজ হবে ছেলে রণবীরের বিয়ে দেওয়া। তবে কোনো পরিবারই আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি।

জানা যায়, এর মাঝেই রণবীর আলিয়াকে সঙ্গে নিয়ে নাকি নিউইয়র্কে নতুন বাসা কেনার পরিকল্পনা করছেন। আর বাসা কেনার এই দায়িত্ব নিয়েছেন নীতু সিং। বিয়ের পর আলিয়া ও রণবীর নিউইয়র্কে তাদের সংসার জীবন গোছাতে চান বলেও জানা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে, ঋষি কাপুর দেশে ফিরেই আলিয়া ভাটের পরিবারের সঙ্গে দেখা করবেন ও বিয়ের দিনক্ষণ চূড়ান্ত করবেন। এপ্রিলেই এই জুটির বিয়ে তারিখ ঠিক হওয়ার কথা রয়েছে।

এছাড়াও সম্প্রতি বিভিন্ন জায়গায় আলিয়া ও রণবীরকে এক সঙ্গে দেখা গেছে। ব্রহ্মাস্ত্র’ ছবির লোগো উন্মোচন, সুইজারল্যান্ডে আয়োজিত আকাশ আম্বানি আর শ্লোকা মেহতার প্রি-ওয়েডিং অনুষ্ঠানসহ বিভিন্ন জায়গার তাদের এখন এক সঙ্গে দেখা মিলছে। জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও উপস্থাপক করণ জোহরও নাকি তাদের বিয়ে সেরে ফেলার পরামর্শ দিয়েছেন।

ই-বার্তা / শাহাদাত ছৈয়াল