সালমানের হাত ধরেই ফিরছেন প্রিয়ঙ্কা!

ই-বার্তা ।। প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় হিন্দি চলচ্চিত্রের একজন অভিনেত্রী এবং কণ্ঠশিল্পী। হলিউডের এই ব্যস্ত অভিনেত্রী যেন নিজের শেকড়কে ভুলতে বসেছেন। অনেক দিন ধরে বলিউডে দেখা যাচ্ছে না এ দেশি গার্লকে। বলিউডে নয়, গত কয়েক বছর ধরে তাঁকে হলি ফ্রেমেই দেখছেন দর্শক।

তবে এ বার তাঁর বলিউডে ফেরার পালা। ভারতে ফেরার পালা। তবে তিনি সালমানের হাত ধরেই ফিরছেন ‘ভারত’ মুভিতে। আর তার মাধ্যমেই সালমন খানের সঙ্গে জুটি বেঁধে কামব্যাক করছেন এই পিগি চপস।

সোমবার (১৬ এপ্রিল) থেকে মুম্বইতে ‘ভারত’-এর শুটিং‌ শুরু করেছেন সালমন খান। আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ২০১৪-র সাউথ কোরিয়ান ছবি ‘ওদে টু মাই ফাদার’-এর অনুকরণ।

প্রিয়াঙ্কা মঙ্গলবার এক বিবৃতিতে বলেন, ‘‘ছবির নাম ভারত। আমি সালমন এবং আলি আসগরের সঙ্গে শুটিং শুরু করার জন্য অপেক্ষা করছি। এর আগে যখন ওদের সঙ্গে কাজ করেছি অনেক কিছু শিখেছি। এ বার সেই সুযোগ পাব আশা করি। আমাকে সাপোর্ট করার জন্য সব অনুরাগীকে ধন্যবাদ। খুব তাড়াতাড়ি আমাকে সিনেমায় দেখতে পাবেন।’’

২০১৬-এ মুক্তি পেয়েছিল প্রিয়াঙ্কার শেষ বলিউডি ছবি ‘জয় গঙ্গাজল’। সালমন-প্রিয়াঙ্কা শেষ বার জুটি বেঁধেছিলেন ২০০৮-এ মুক্তিপ্রাপ্ত ‘গড তুসি গ্রেট হো’ ছবিতে। ফের তাঁদের বড়পর্দায় ফেরার অপেক্ষা।