সোনমের বিয়েতে নাচলেন শাহরুখ, গাইলেন সালমান

ই-বার্তা।।  দীর্ঘ প্রেমের অবসান ঘটিয়ে মঙ্গলবার আনন্দ আহুজার সঙ্গে মালাবদল করেছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। সোনমের বিয়ে উপলক্ষে গত কয়েকদিন ধরেই কাপুর পরিবারে হইচই লেগেই আছে।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে গতকাল বিকেলে মুম্বাইয়ের পাঁচতারকা হোটেল ‘লীলা’র বলরুমে আয়োজন করা হয় সোনমের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান। আর এই অনুষ্ঠান এক ছাদের নিচে হাজির করে গোটা বলিউডকে। ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, নাচে-গানে গোটা অনুষ্ঠানটিই মাতিয়ে তোলেন তাঁরা।

সোনমের চলচ্চিত্র ‘প্রেম রতন ধন পায়ো’র টাইটেল ট্র্যাকে সাভা সাভা, সাজান জি ঘার আয়ার মতো গানে মঞ্চ মাতান নির্মাতা করণ জোহর। মঞ্চে ছিলেন সোনমের বাবা অনিল কাপুরও। ‘মাই নেম ইজ লক্ষ্মণ’ ছবির গানে তাল মেলাতে দেখা যায় তাঁকে।

এ ছাড়া অর্জুন কাপুরের সঙ্গে তুনে মারি এন্ট্রিয়ারে গানেও পা মেলান অনিল। তাঁদের পরে মঞ্চে হাজির হন রণবীর সিং। এ ছাড়া সোনমের বিয়ে শাহরুখ খান ও সালমান খানকে আবার একমঞ্চে হাজির করে। ‘জুড়ুয়া’ ছবির চলতি হ্যায় কেয়া নও সে বারা গানে নাচতে দেখা যায় শাহরুখ-সালমানকে। এ সময় মিকা সিংকে পেছনে ঠেলে নিজেই মাইক্রোফোন হাতে গান গাইতে শুরু করেন সালমান। নাচ থামাননি শাহরুখ। তাঁকে সঙ্গ দিয়েছেন বর ও কনে।

মঞ্চে না হাজির হলেও এঁদের বাইরে আরো একঝাঁক তারকা উপস্থিত ছিলেন সোনমের বিবাহোত্তর সংবর্ধনায়। সোনমের আমন্ত্রণে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারিনা ও কারিশমা কাপুর, সাইফ আলি খান, কাজল, কঙ্গনা রানাউত, রেখা, রানি মুখার্জি, শহীদ কাপুর ও তাঁর স্ত্রী মিরা, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, বনি কাপুর, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, গৌরী খান, জ্যাকলিন ফার্নান্দেজ, জুহি চাওলা, সিদ্ধার্থ রায় কাপুর, আদিত্য রায় কাপুর, জুহি চাওলা, অক্ষয় কুমার, টুইংকেল খান্না, বনি কাপুর, খুশি শিল্পা শেঠি, স্বরা ভাস্কর, মাধুরী দীক্ষিত, বিদ্যা বালান, নকশাকারক মাসাব গুপ্ত, ঋষি কাপুর ও তাঁর স্ত্রী নিতু, জ্যাকি শ্রফ, শত্রুঘ্ন সিনহা, মুকেশ আম্বানি ও নিতা আম্বানি।