হলিউডে বর্ণবাদের স্বীকার হয়েছিলেন প্রিয়াঙ্কা

ই-বার্তা।। ‘কোয়ান্টিকো’র সুবাদে প্রিয়াঙ্কা চোপড়ার এখন বিশ্ব জোরা নাম। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “‘কোয়ান্টিকো’র আগে হলিউডি এক মুভির অফার আসে তাঁর কিছু।স্বাভাবিকভাবেই খুব খুশি ছিলেন তিনি।

কিন্তু কিছুদিন পর হলিউড ছবির স্টুডিও থেকে ফোন আসে তাঁর কাছে। জানানো হয়, তিনি এই ছবির জন্য ফিট নন। তাই বাদ দেওয়া হয়েছে তাঁকে।”

কিন্তু কেন ফিট নন অভনেত্রী? একথা জিজ্ঞাসা করলে হলিউডি ওই সংস্থা থেকে জানানো হয়, “প্রিয়াঙ্কার গায়ের রঙ শ্যামবর্ণ”। এই পুরো ঘটনা প্রিয়াঙ্কার ওপর গভীর প্রভাব ফেলেছিল।

বলিউড ছাপিয়ে হলিউেড এখন তাঁর রূপ কি দিওয়ানি। আর তাঁকে ছবি থেকে ছেটে ফেলা হল! কারণ তাঁর গায়ের রঙ কালো। শুনতে অবাক লাগলেও এমনটাই হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে।

স্মৃতির ঝাঁপি খুলে মন খারাপের কথা শোনালেন প্রিয়াঙ্কা চোপড়া। জানালেন, এক সময় বর্ণবিদ্বেশের শিকার হতে হয়েছিল নায়িকাকে।

তবে সেসব আজ অতীত। হলিউডে মিউজিক ভিডিওর হাত ধরে পদার্পণ করে আজ প্রিয়াঙ্কা জনপ্রিয়তার শিখরে৷ হাই টিআরপি রেটেড ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজ থেকে শুরু করে ‘বেওয়াচ’র ‘ভিক্টোরিয়া লিডস’ মত চরিত্রে নজড় কেড়েছেন সিনেপ্রেমীদের৷

 

বলিউডের এ-লিস্টেড অভিনেত্রী বলে যে হলিউডের রাস্তা সহজ ছিল না, তা এই সাক্ষাৎকারই প্রমাণ করে দিল৷ আপাতত নায়িকা ‘কোয়ন্টিকো’ সিজন থ্রিয়ের শেষ কয়েকটি এপিসোড নিয়ে বিজি৷ তবে খুব শীঘ্রই বলিউড প্রজেক্ট নিয়ে কাজ শুরু করবেন বলে বিভিন্ন সূত্রের দাবি৷