৬০,০০০ ডলার খরচ করে ড্রাগন হলেন এই নারী (ভিডিও)

৬০,০০০ ডলার খরচ  নিজেকে এই অবস্থা করেছেন এই নারী। কিন্তু তার পেছনের ঘটনা আরও বেশি রহস্যজনক।

টেক্সাসের ব্রুনি শহরে ইভা তিয়ামাত মেদুসার ব্যাপক পরিচিতি রয়েছে। ইভা প্রথমে একজন পুরুষ ছিলেন, সেসময় তার এইচ আইভি এইডস ধরা পড়ে। এরপরে তিনি তার লিঙ্গ পরিবর্তন করে নারীতে রূপান্তরিত হন। সেখানেই থেমে থাকেন নি ইভা। তারপরে নিজেকে ড্রাগনে রুপান্তরের সকল পাঁয়তারা তিনি সাধন করেছেন।

একটি ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের পদে নিয়োগপ্রাপ্ত ছিলেন ইভা। মাত্র ৫ বছর বয়সে তার মা-বাবা ত্যাগ করেন তাকে। এরপরে পশ্চিমা ডায়মন্ডব্যাক র‍্যাটলস্ন্যাক নামের এক সংঘটনের সান্নিধ্যে আসেন তিনি।

ইভা তার শরীরে বিভিন্ন ধরণের সার্জারি করে নিজেকে ড্রাগনে রুপান্তরের প্রচেষ্টা অনেক আগে থেকেই শুরু করেছেন। প্রথমে তার নাকের সার্জারি করেছেন, এরপরে কানের সম্পূর্ণ অংশ কেটে ফেলেছেন।

তার চোখে সাড়া জীবনের জন্য নীল আর সবুজ রংয়ের প্রলেপ লাগানো হয়েছে। এসবের জন্য মোট ৬০ হাজার ডলার গর্চা দিতে হয়েছে তাকে।

স্থানীয় এক সংবাদ মাধ্যমকে তিনি জানান যে, নিজের এই পরিবর্তনকে তিনি জীবনের মহৎ কাজ বলে গণ্য করেন। তিনি আরও বলেন, তার প্রতিটি পরিবর্তনের মাঝে অনেক অর্থ লুকিয়ে রয়েছে।

তার দুইজন মা আছে, যে তাকে জন্ম দিয়েছেন আর আরেকজন মা যিনি তাকে এই সাপের রংয়ের শরীর আঁকতে সাহায্য করেছে।

ইভা জানান, তিনি মানুষরূপে মৃত্যুবরণ করতে চায়নি। তিনি কোন প্রাণীর আকার ধারণ করে মরতে চান। তাই তার শরীরে এতসব সার্জারি করে এই হাল করেছেন তিনি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন! 

 

ই-বার্তা/এস