বিএনপি নেতা তরিকুল ইসলাম শায়িত হলেন যশোরে

ই-বার্তা ডেস্ক ।।    বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম চিরনিদ্রায় শায়িত হলেন।তরিকুল ইসলামকে যশোরে তৃতীয় জানাজা শেষে বাবা-মা’র কবরের পাশে দাফন করা হয়।রাজনীতিবিদরা তরিকুল ইসলামের মৃত্যু রাজনীতির জন্য অপূরণীয় ক্ষতি- বলছেন সহযাত্রী। 

 

 নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে তরিকুলের মরদেহ আনা হয়।হৃদয়বিদারক দৃশ্যের তৈরি হয় সেখানে মরদেহ পৌঁছালে ।  জানাজায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অংশ নেন  অন্য নেতারা।এসময় মির্জা ফখরুল ইসলাম বলেন, তরিকুল ইসলাম ছাত্রজীবন থেকে শুরু করে রাজনীতিতে কখনো অন্যায়ের সাথে আপস করেননি।

 

সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সাবেক মন্ত্রী-এমপি তরিকুল ইসলামের দ্বিতীয় জানাজা হয়।এলডিপির সভাপতি কর্নেল (অব) অলি আহমেদ বলেন, ‘ভালো মানুষকে সম্মান করা আমাদের সকলের কর্তব্য। তিনি একজন ভালো মানুষ ছিলেন। ভালো রাজনীতিবিদ ছিলেন’।

 

 নিজ শহর যশোরে এরপর তরিকুল ইসলামের লাশ হেলিকপ্টারে নেয়া হয়। নিজ বাসায় বিমানবন্দর থেকে মরদেহ প্রথমে নেয়া হয়।লালদিঘীর পাড়ে দলীয় কার্যালয়ে যখন নেয়া হয় তরিকুল ইসলামকে, তখন সেখানে হাজারো নেতাকর্মী। সবার চাওয়া, শুধু একনজর দেখবেন প্রিয় নেতার মুখ।

 

যশোর ঈদগাহ ময়দানে তৃতীয় ও শেষ জানাজার জন্য তরিকুল ইসলামের মরদেহ নেয়া হয়। দলমত নির্বিশেষে জানাজায় অংশ নেন লাখো মানুষ।শেষ বিকেলে শহরের কারবালা কবরস্থানে বাবা-মার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয় তরিকুল ইসলামকে।

 

 

 

 

 

ই-বার্তা / ডেস্ক