বিএনপি মানুষের অন্তরে গেঁথে আছেঃ ফখরুল

ই- বার্তা ডেস্ক ।।   বিএনপিকে ধ্বংস করা যাবে না মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল আলমগীর বলেছেন, আমরা বারবার লক্ষ্য করেছি, বিএনপিকে যতই ধ্বংস করে ফেলার চেষ্টা করা হোক, বিএনপি আবার ফিনিক্স পাখির মতো জেগে ওঠে। কারণ এই রাজনীতি মানুষের অন্তরে গেঁথে আছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩তম কারাবন্দি দিবস উপলক্ষে এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় মির্জা ফখরুল ইসলাম বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেছেন, তারেক রহমান সম্পর্কে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অবিরত মিথ্যা প্রচার চালানো হচ্ছে। অথচ আজ পর্যন্ত তার বিরুদ্ধে একটি মামলাও প্রমাণ করতে পারেনি।

জনগণ বিএনপির পক্ষে আছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, বিএনপির শক্তি কোথায়? বিএনপির শক্তি সাধারণ মানুষের কাছে। তাই কোনো শক্তিই বিএনপি চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে পার পাবে না। জনগণ রুখে দাঁড়াবে।

আলোচনাসভায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের হওয়া সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে দলটির মহাসচিব বলেন, সারা দেশে লাখ লাখ নেতাকর্মীকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। এর উদ্দেশ্য কী? উদ্দেশ্য একটিই- এই (বিএনপির) রাজনীতি যারা করে, এই রাজনীতির চিন্তা যারা ধারণ করে, তাদের নিশ্চিহ্ন করে দিতে হবে। কিন্ত এই রাজনীতি সাধারণ মানুষ করে। এটিকে মানুষের হৃদয় থেকে সরানো যাবে না।

ই- বার্তা / রেজওয়ানুল ইসলাম