নতুন প্রেমে মজেছেন ইন্ডিয়ান ক্রিকেট ক্যাপ্টেন কোহলি!

ই-বার্তা ।।  হিন্দুদের ধর্মীয় উৎসব হোলিতে মুক্তি পেয়েছে কোহলির স্ত্রী আনুশকা শর্মার বহুল আলোচিত ছবি পরী। এটি বক্স অফিসে ঝড় তুলেছে মুক্তির প্রথম দিনেই। মুক্তির প্রথম দিনেই আশাব্যঞ্জক আয় করেছে ভৌতিক ঘরানার ছবিটি।

আনুশকা পরী ছবি দিয়ে প্রথমবারের মতো স্ক্রিনে ভিন্ন আঙ্গিকে হাজির হয়েছেন । আবেদন ও সৌন্দর্যের খোলস থেকে বেরিয়ে ‘ভূত’ রূপে আবির্ভূত হয়েছেন তিনি।

ছবিটি দেখেও ফেলেছেন ভারতীয় ব্যাটিং জিনিয়াস বিরাট কোহলি। পরী রূপে আনুশকাকে দেখার পর মুগ্ধতার ঘোর কাটছে না তার।

টুইটারে কোহলি লিখেছেন,

গতরাতে আমি পরী দেখেছি। আমার দেখা এখন পর্যন্ত সবচেয়ে ভালো কাজ এটি ওর। আমার দেখাসেরা ছবিগুলোরও অন্যতম। মাঝে মধ্যে ভয় পেয়েছি। তবে তোমার জন্য গর্বিত।

রেকর্ড মাস্টারের ভাষ্য, সমালোচকরা এর স্ক্রিপ্টকে দুর্বল বলে আখ্যায়িত করেছেন। তবে সিনেমাজুড়ে আনুশকার উপস্থিতি অনবদ্য। সে একে বিশেষত্ব দান করেছে। গোটা ফিল্মে তার অভিনয় এককথায় অসাধারণ, অনন্য।

বরাবরই পরীর প্রচারণায় ব্যস্ত থেকেছেন কোহলি। নানা সময়ে এর বিভিন্ন দিকনিয়ে টুইট করেছেন তিনি। ছড়িয়ে দিয়েছেন প্রিয়তমার ভৌতিক কাণ্ডকারখানার ছবি।

কিছুদিন আগে ছবিটির ট্রেলার দেখার পর অনুভূতি শেয়ার করে ভারতীয় অধিনায়ক লিখেছিলেন-

আমার এক ও একমাত্রকে নতুন অবতারে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। তাকে আগে কখনও এভাবে দেখিনি। আমি এরই মধ্যে উড়ে গেছি…।

পরীতে আনুশকার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালনা করেছেন প্রসিত রায়। এটি কোনো রূপকথার গল্প নয়। একটি কনসেপ্টের ওপর এর ভিত গড়ে উঠেছে।

অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনা করেছেন আনুশকা। এরই মধ্যে প্রযোজক হিসেবেও যোগ্যতার প্রমাণ দিয়েছেন তিনি।

 

সুত্রঃ  যুগান্তর