‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের প্রচারণায় নামছেন জয়া আহসান

ই-বার্তা ডেস্ক ।।   চলতি মাস থেকে সরকারি অনুদানপ্রাপ্ত মাহমুদ দিদার পরিচালিত মুক্তি প্রতীক্ষিত ‘বিউটি সার্কাস’ ছবির প্রচারণা শুরু হয়েছে । এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আসলে আমাদের এখনও অনেক কাজ বাকি আছে। আশা করছি, সেই কাজগুলো খুব অল্প সময়ের মধ্যেই শেষ হবে। তারপর আগামী মাসে ছবিটির প্রচারণায় যুক্ত হব।’ এ ছবিতে জয়া একজন সার্কাস শিল্পীর চরিত্রে অভিনয় করছেন। ছবিটি আগামী মাসেই সেন্সরে জমা দেয়া হবে বলে জানা গেছে।

এছাড়াও ‘দেবী’ ছবির সাফল্যের পর গত ডিসেম্বরে নতুন একটি ছবি প্রযোজনার কথা জানিয়েছেন জয়া। নাম ‘ফুড়–ৎ’। শিগগিরই ছবিটির কলাকুশলীদের নাম প্রকাশ করা হবে। তবে ছবিটি পরিচালনা কে করবেন বা এ ছবিতে তিনি নিজে অভিনয় করবেন কি না সে বিষয়টি এখনও জানাননি। এছাড়া কবে নাগাদ এ ছবির কাজ শুরু করবেন সেটাও অজানা।

অপরদিকে জয়া আহসান ২২ মার্চ কলকাতা গেছেন । সেখানে তিনি এক সপ্তাহ ‘বিনি সুঁতো’ নামের একটি ছবির ডাবিংয়ে ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন। এছাড়াও কলকাতার নতুন একটি ছবিতে অভিনয় করবেন বলেও জানা গেছে। এপ্রিলের প্রথম সপ্তাহে তার দেশে ফেরার কথা রয়েছে।

নাটক, চলচ্চিত্রের এ অভিনেত্রী সময় পেলে মঞ্চ নাটকও দেখেন। গত ২০ মার্চ তিনি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে সৈয়দ জামিল আহমেদ নির্দেশিত ‘জীবন ও রাজনৈতিক বাস্তবতা’ নাটকটি দর্শক সারিতে বসে উপভোগ করেন। শো শেষে উপস্থিত সংস্কৃতিকর্মী ও দর্শকদের সঙ্গে মতবিনিময় করতে দেখা যায় এ অভিনেত্রীকে।

ই-বার্তা / শাহাদাত ছৈয়াল