বক্সঅফিসে টাইগারের গর্জন

ই-বার্তা।।  মুক্তির ছয়দিনের মধ্যেই বক্স অফিসে গর্জন শুরু করেছে টাইগার শ্রফ এবং দিশা পাটানির সিনেমা ‘বাগি টু’। মুক্তির ছয় দিনের মাথায় ‘বাগি ২’ আয় করে ফেলেছে ১০০ কোটি রুপির মাইলফলক। ২০১৮ সালে ‘পদ্মাবত’ ও ‘সনু কে টিটু কি সুইটি’ এর পরে একমাত্র ব্লকবাস্টার মুভি বাগি ২ যে ১০০ কোটির অতিক্রম করল। এখন পর্যন্ত বাগি ২ মুক্তির ছয় দিনে কামিয়ে ফেলেছে ১০৪.৯০ কোটি টাকা।

মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করেছিল ২৫.১০ কোটি টাকা। যা ২০১৮ সালে বলিউডে মুক্তি পাওয়া প্রথম দিনের আয়ে সবার উপরে। এমনকি বলিউডে তরুণ প্রজম্নের হিরোদের মধ্যে প্রথম দিনের আয়ের দিক থেকে সবার উপরে ‘বাগি ২’।

আহমেদ খান পরিচালিত ‘বাগি-২’ সিনেমাটি মুক্তির প্রথম থেকেই বক্সঅফিসে রীতিমতো গর্জন শুরু করেছে । গত ৩০মার্চ মুক্তি পেয়েছে টাইগার শ্রফ, দীশা পাটানি, মনোজ বাজপেয়ি, দীপক দোবরিয়াল অভিনীত অ্যাকশনধর্মী এই চলচ্চিত্রটি ।

ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্রে খবর, তরণ আদর্শ এক টুইটে জানিয়েছেন, শুক্রবার মুক্তির দিন ছবিটির আয় ছিল ২৫.১০ কোটি রুপি । শনিবার ২০.৪০ কোটি রুপির ব্যবসা করেছে । রবিবারের আয় ছিল ২৭.৬০ কোটি। সোমবার টাইগারের সিনেমার আয় ছিল ১২.১০ কোটি। মঙ্গলবার ছবিটি আয় করেছে ১০.কোটি টাকা এবং ষষ্ঠ দিনে আয় করেছে ৯.১০ কোটি টাকা।

 

প্রথম দিনের এই সাফল্যে টাইগার তার সমসাময়িক বলিউড তারকাদের পিছনে ফেলে দিয়েছেন।

তার সময়ের জনপ্রিয় এবং সফল অভিনেতা বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা এবং অর্জুন কাপুর। রণবীর সিং ও রণবীর কাপুরকেও এই তালিকায় রাখা যেতে পারে ।

রণবীর সিংয়ের ‘পদ্মাবত’ প্রথমদিন আয় করেছিল ১৯ কোটি রুপি। রণবীর কাপুরের ‘বেশরম’-এর প্রথম দিনের সংগ্রহ ছিল ২১ কোটি রুপি । বরুণের ‘জড়ুওয়া ২’-র ব্যবসা হয় ১৬.১০ কোটি রুপি । অর্জুনের ‘গুণ্ডে’র প্রথমদিনের আয় ১৬.১২ কোটি রুপি এবং সিদ্ধার্থর ‘এক ভিলেন’ প্রথম দিন আয় করে ১৬.৭২ কোটি রুপি।

‘বাগি-২’-এর এই সাফল্যে এরই মধ্যে টাইগার শ্রফ’কে শুভেচ্ছা জানাতে শুরু করেছে বলিউড ।

২০১৪ সালে সাব্বির খানের সিনেমা ‘হিরোপন্থী’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় জ্যাকি-পুত্র টাইগারের ।

২০১৬ সালের এপ্রিলে মুক্তি পায় পরিচালক সাব্বির খানের ছবি ‘বাগি’। টাইগার শ্রফের বিপরীতে তখন ছিলেন শ্রদ্ধা কাপুর। এই সিনেমাতেই টাইগার দর্শকমন জয় করে নেন ।

তবে ‘বাগি-২’ দিয়েই তিনি বলিউডে নিজের জায়গা পাকা করতে চলেছেন বলে মনে করছেন বলিউড বিশেষজ্ঞরা ।